MYTV Live

পিএসজির সঙ্গে চুক্তি হয়ে গেল মেসির!

পিএসজির সঙ্গে চুক্তিতে পৌঁছেছেন মেসি। মঙ্গলবার এমনই একটি খবর প্রকাশ করেছে স্প্যানিশ গণমাধ্যম মার্কা।

তারা বলছে, এখনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। তবে মেসি পিএসজির সঙ্গে একটি চুক্তিতে পৌঁছেছেন।

মার্কার প্রতিবেদনে বলা হয়, মেসি ও পিএসজির চুক্তিটি হবে দুই বছরের। তবে আরো এক বছর অপশনাল হিসেবে ধরে রাখা হয়েছে।

ফ্রেঞ্চ ফুটবলের খবরাখবরের জন্য বিশ্বস্ত সংবাদমাধ্যম লে’কিপ এবং সাংবাদিক মোহামেদ বোহাফসি। আরএমসি ওয়ানের সাবেক প্রধান টুইট করেছেন, ‘লিওনেল মেসি এখন প্যারিসিয়ান। তিন বছরের জন্য চুক্তি করা হয়েছে। এর মধ্যে শেষ বছরটি ঐচ্ছিক। কিংবদন্তি ও ক্লাবের মধ্যে আলোচনা করে দুই বছর পর সেটি বাড়ানো যাবে। মঙ্গলবার বিকেলেই প্যারিসে আসার কথা মেসির। আর মঙ্গলবার সন্ধ্যায় বা বুধবার সকালে মেডিকেল হবে।’

মেসির দলবদল করে প্যারিসে যাত্রা আগে থেকেই নিশ্চিত ছিল। কিন্তু যুক্তির খুঁটিনাটি এই খবর পাকা হতে দিচ্ছিল না। বেতন, চুক্তি সাক্ষরের সময় বোনাস কত পাবেন এবং কয় বছরের চুক্তি হবে- এসব নিয়ে দুই পক্ষ সম্মত হতেই যা সময় লাগছিল। এ ব্যাপারে এখন একমত হয়েছে দুই পক্ষ।

বিখ্যাত সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো জানিয়েছেন, পিএসজির সঙ্গে মেসির দুই বছরের চুক্তি সম্পন্ন। চাইলে ২০২৪ সাল পর্যন্ত চুক্তির মেয়াদ বাড়ানোর সুযোগ রাখা হচ্ছে। ভাতা মিলিয়ে বছরে কর বাদ দিয়ে ৩ কোটি ৫০ লাখ ইউরো বেতন পাবেন এই তারকা ফুটবলার। পিএসজির চুক্তির প্রস্তাব মেনে নিয়েছেন লিও। কিছুক্ষণের মধ্যে প্যারিসে এসে পৌঁছাবেন তিনি।

এরআগে মেসির সঙ্গে এক জার্সিতে আবারও খেলতে চান বলে বিভিন্ন সময় সরাসরিই জানিয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার ও পিএসজি তারকা নেইমার। সে জন্য নিজের পুরনো ক্লাব বার্সেলোনায় ফিরতে চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু ব্যাটে-বলে না মেলায় সেটা আর হয়ে ওঠেনি। তবে এখন তার সেই আশা পূরণ হতে যাচ্ছে। সবকিছু ঠিকঠাক থাকলে আবারও ফুটবলের দুই মহাতারকাকে একসঙ্গে খেলতে দেখা যাবে।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,369FollowersFollow
19,800SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles