MYTV Live

১২ ঘণ্টা পর বরিশালে বাস-লঞ্চ চলাচল স্বাভাবিক

বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসায় হামলা ও পুলিশের সঙ্গে সংঘর্ষের জেরে বরিশালে যাত্রীবাহী বাস ও লঞ্চ ১২ ঘণ্টা বন্ধ থাকার পর তা আবার চালু হয়েছে।

প্রশাসনের সঙ্গে সমঝোতা বৈঠক শেষে বৃহস্পতিবার দুপুর ১২টার পর বাস ও লঞ্চ চলাচল স্বাভাবিক হয়।

পূর্ব ঘোষণা ছাড়াই বুধবার মধ্যরাত থেকে বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টা পর্যন্ত এইসব যানবাহন বন্ধ থাকার ফলে ভোগান্তি পোহাতে হয়েছে সাধারণ যাত্রীদের।

এ সময় অভ্যন্তরীণ রুট কিংবা দূরপাল্লার কোনও বাস ছাড়েনি। ছাড়েনি কোনও লঞ্চও। ঢাকা-বরিশাল মহাসড়কের ওপর এলোপাতাড়িভাবে বাস-ট্রাক রেখে দেওয়া হয়।

এছাড়া বুধবার রাতের ঘটনার প্রতিবাদে বরিশাল সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীরা বৃহস্পতিবার কলম বিরতি কর্মসূচি পালন করেছেন। ফলে নগরভবনে কোনও কাজকর্ম হয়নি বলে জানা গেছে।

এর আগে বুধবার রাতে বরিশাল সদর উপজেলা কমপ্লেক্সে ব্যানার খোলা কেন্দ্র করে ইউএনওর ওপর হামলার চেষ্টাকালে আনসার সদস্যদের গুলি ও পুলিশের সঙ্গে ছাত্রলীগ-যুবলীগ-আওয়ামী লীগকর্মীদের সংঘর্ষ হয়েছে। এ সময় পাঁচজন গুলিবিদ্ধসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন।

এ সময় ঘটনাস্থলে উপস্থিত সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহও আঘাতপ্রাপ্ত হন বলে মেয়র নিজেই জানিয়েছেন।

আহতদের মধ্যে তিন পুলিশ ও দুই আনসার সদস্য রয়েছেন। বুধবার রাত ১১টার পর বরিশাল সদর উপজেলার ইউএনও মুনিবুর রহমানের ওপর হামলার চেষ্টা কেন্দ্র করে এসব ঘটনা ঘটে বলে জানা গেছে।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,368FollowersFollow
19,800SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles