MYTV Live

বিমানবন্দরে সালমান খানকে আটকে বিপাকে সিআইএসএফ জওয়ান

সম্প্রতি ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিংয়ের জন্য রাশিয়ার গেছেন অভিনেতা সালমান খান। সালমানের রাশিয়ায় রওনা দেওয়ার খবর প্রকাশ্যে আসতেই বিমানবন্দরের সামনে ভিড় জমিয়েছিলেন চিত্র সাংবাদিকরা। আর তাদের ক্যামেরার সামনে সালমান পোজ দিয়েই চলেছিলেন।

ক্যামেরার ক্লিকে অভিনেতা এতটাই মশগুল ছিলেন যে, বিমানবন্দরে গেটে প্রবেশের নিরাপত্তাবিধি ঠিকমতো পালন করতেই ভুলে যাচ্ছিলেন। ঠিক এমন সময়ে গোটা কাণ্ড দেখে বিরক্তিতে চিৎকার করে উঠলেন দায়িত্বে থাকা এক সিআইএসএফ বা ভারতের কেন্দ্রীয় শিল্প নিরাপত্তা বাহিনীর জওয়ান।

সেই অফিসার সালমানকে বলেন, ‘আগে নিয়ম মানুন, তারপর এসব হবে।’ এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

সোমনাথ মোহান্তি নামের ওই জওয়ান অফিসারের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। তাদের মতে, বলিউডের নায়ক বলে সালমান নিয়মের ঊর্ধ্বে নন তা স্পষ্টই বুঝিয়ে দিলেন সোমনাথ।

তবে এই ঘটনার জন্যই বিপাকে পড়লেন সোমনাথ। সালমানের সঙ্গে এমন আচরণের জন্য নিজের ডিপার্টমেন্টে জিজ্ঞাসাবাদের মুখে পড়তে যাচ্ছেন তিনি।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, তার বিরুদ্ধে নিয়ম ভঙের অভিযোগ এনেছে সিআইএসএফ। নিয়ম ভেঙে তিনি ওই ঘটনা নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন। ইতিমধ্যেই সোমনাথের মোবাইল ফোনটি বাজেয়াপ্ত করা হয়েছে। যাতে তিনি সেই মোবাইল থেকে আর সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে না পারেন।

ওড়িশার বাসিন্দা সোমনাথ। মুম্বাই বিমানবন্দরের গেটের নিরাপত্তার দায়িত্বে ছিলেন। ইতিমধ্যেই তিনি কোনো সংবাদমাধ্যমের সঙ্গে এ বিষয়ে কথা বলেছিলেন কিনা, তাও নাকি খতিয়ে দেখা হচ্ছে।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,368FollowersFollow
19,800SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles