Monday, September 27, 2021

MYTV Live

টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে নিজেকে সরিয়ে নিলেন তামিম

টি–টোয়েন্টি বিশ্বকাপের বাংলাদেশ দল থেকে নিজেকে সরিয়ে নিলেন জাতীয় দলের ওপেনার তামিম ইকবাল। স্বেচ্ছায় এমন সিদ্ধান্ত নিয়েছেন জাতীয় দলের এই তারকা ক্রিকেটার।

বুধবার নিজের ফেসবুক পেজে এক ভিডিও বার্তায় তিনি এ ঘোষণা দিয়েছেন।

ফেসবুকে নিজের পেজে ভিডিও বার্তায় তামিম বলেন, ‘কিছুক্ষণ আগে আমাদের প্রধান নির্বাচক নান্নু ভাই (মিনহাজুল আবেদীন) ও বোর্ড সভাপতি পাপন ভাইকে (নাজমুল হাসান) ফোন করেছিলাম। তাদের সঙ্গে কিছু বিষয় শেয়ার করেছি। যেটি আমি আসলে সবার সঙ্গেই শেয়ার করতে চাই। আমি ওনাদের বলেছি, আমি মনে করি না যে আমার টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে থাকা উচিত। আসলে আমি বিশ্বকাপ দলে থাকছি না।

তামিম বলেন, বিশ্বকাপ দলে না থাকার পিছনে কিছু কারণ রয়েছে। অন্যতম প্রধান কারণ হচ্ছে, আমি এই সংস্করণের ক্রিকেট অনেক দিন ধরে খেলছি না। দ্বিতীয় কারণ হচ্ছে চোট, তবে আমি মনে করি না চোট খুব বড় সমস্যা। আশা করছি বিশ্বকাপের আগেই আমি চোট থেকে সের উঠব। কিন্তু যে জিনিসটা এ সিদ্ধান্ত নিতে আমাকে উদ্বুদ্ধ করেছে সেটি হচ্ছে, আমি শেষ ১৫-১৬টি টি-টোয়েন্টি খেলিনি। আর আমার জায়গায় এত দিন যারা খেলছিল, আমি মনে করি, সেটি কোনোভাবেই ঠিক হতো না যদি আমি হঠাৎ করে এসে ওদের জায়গাটা নিয়ে নিই। আমি জানি না, কিন্তু আমার মনে হয় টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে আমি হয়তো থাকতাম। কিন্তু আমার কাছে মনে হয় না যে ব্যাপারটা ঠিক হতো, ন্যায্য হতো। আমি এ কথাটাই প্রধান নির্বাচক ও বোর্ড সভাপতির কাছে বলেছি। তাই খুব সম্ভবত বিশ্বকাপে আমাকে দেখবেন না আপনারা। কিন্তু বিশ্বকাপ দলের জন্য আমার শুভ কামনা থাকবে সব সময়ই।’

তামিম ভিডিও বার্তায় আরও বলেন, আমি মনে করি তারা আরো ভালো সার্ভিস দিতে পারবে। এই বিষয়ে কোনো কন্ট্রোভার্সি নেই। আমাকে এই বিষয়ে আর কোনো ফোন কল দেওয়ার নেই, মিডিয়ারও আমার সঙ্গে যোগাযোগ করার দরকার নেই। যা বলার আমি বলে দিয়েছি।  

সম্প্রতি জিম্বাবুয়ে সফরে ওয়ানডে সিরিজের পর থেকে হাঁটুর চোটের মাঠের বাইরে আছেন তামিম। 

বাংলাদেশের হয়ে সবশেষ টি-টোয়েন্টি খেলেছেন তিনি ২০২০ সালের মার্চে, জিম্বাবুয়ের বিপক্ষে।

Related Articles

Stay Connected

21,980FansLike
2,957FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles