MYTV Live

ভুয়া ডোপ টেস্টের ফলাফল তৈরি করায় বগুড়ায় এক ব্যবসায়ী আটক

বগুড়ায় ভুয়া ‘ডোপ টেস্ট’ ফলাফল দেওয়ার অভিযোগে রাসেল মাহমুদ (২৫) নামে এক কম্পিউটার ও ফটোস্ট্যাট দোকানদারকে গ্রেপ্তার করেছে র‌্যাব। 

বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে তাকে নিজ দোকান থেকে সরকারি মোহাম্মদ আলী হাসপাতালের ভুয়া ‘ডোপ টেস্ট’ এর ফলাফলসহ গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত রাসেল মাহমুদ গাইবান্ধা জেলার সাপমারা গ্রামের বাসিন্দা ও সরকারি আজিজুল হক কলেজের কামাড়গাড়ি গেট এলাকা মার্কেটের রাসেল কম্পিউটার অ্যান্ড ফটোস্ট্যাট দোকানের স্বত্ত্বাধিকারী। এছাড়াও তিনি ওই কলেজের ভূগোল ও পরিবেশ বিদ্যা বিভাগের মাস্টার্সের পরিক্ষার্থী।

র‌্যাব-১২ বগুড়া সূত্র জানায়, সরকারি আজিজুল হক কলেজে প্রথম বর্ষে ভর্তির জন্য শিক্ষার্থী মাদক গ্রহণ করে কিনা তা নিশ্চিত হতে “ডোপ টেস্ট” বাধ্যতামূলক করা হয়েছে।

র‌্যাব বগুড়ার গোয়েন্দা দল জানতে পারে কামাড়গাড়িতে কিছু অসাধু কম্পিউটার ও ফটোস্ট্যাট দোকানদার সরকারি হাসপাতালের নাম ব্যবহার করে “ডোপ টেস্টের” ভুয়া ফলাফল তিনশত থেকে চারশত টাকায় বিক্রি করছে।

তার প্রেক্ষিতে তারা অভিযান পরিচালনা করে রাসেল নামের ওই দোকানদারের কাছ থেকে ২২ থেকে ২৩টি ডোপ টেস্টের ভুয়া ফলাফলসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার সোহরাব হোসেন জানান, গ্রেপ্তারকৃত রাসেলের কাছ থেকে আমরা ২২ থেকে ২৩টি ভুয়া ডোপ টেস্টের ফলাফল পেয়েছি। তার বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা করে সদর থানায় প্রেরণ করা হবে।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,141FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles