MYTV Live

কাভার্ডভ্যান-ট্রাক মালিক-শ্রমিকদের ৭২ ঘণ্টার ধর্মঘট প্রত্যাহার

১৫ দফা দাবি আদায়ে ট্রাক-কাভার্ডভ্যান-প্রাইম মুভার-ট্রেইলার-মিনি ট্রাক/পিকআপ মালিক ও শ্রমিকদের চলমান কর্মবিরতি (ধর্মঘট) প্রত্যাহার করা হয়েছে।

বুধবার সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে বৈঠকের পর বাংলাদেশ কাভার্ডভ্যান-ট্রাক-প্রাইম মুভার পণ্যপরিবহন মালিক অ্যাসোসিয়েশনের সভাপতি মকবুল আহমদ ও বাংলাদেশ ট্রাকচালক শ্রমিক ফেডারেশনের সভাপতি তালুকদার মো. মনির ধর্মঘট প্রত্যাহারের কথা জানান।

বৈঠক শেষে স্বরাষ্ট্রমন্ত্রীও সাংবাদিকদের একই বিষয়ে অবহিত করেন।

এর আগে দুপুর ১২টার দিকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সভাকক্ষে বৈঠক শুরু হয়। ওই বৈঠকে কাভার্ডভ্যান, ট্রাক, প্রাইম মুভার পণ্য পরিবহনকারী মালিক-শ্রমিক অ্যাসোসিয়েশনের ১৮ জন নেতা অংশ নেন।

বৈঠক শেষে বাংলাদেশ ট্রাকচালক শ্রমিক ফেডারেশনের সভাপতি তালুকদার মো. মনির সচিবালয়ের সাংবাদিকদের জানান, তারা ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছেন। দাবি-দাওয়া বাস্তবায়নে সরকারের আশ্বাস পাওয়ায় এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান তিনি।

এ সময় বাংলাদেশ কাভার্ড ভ্যান-ট্রাক- প্রাইমমুভার পণ্যপরিবহন মালিক সমিতির সভাপতি আলহাজ্ব মুকবুল আহমদ, মহাসচিব চৌধুরী জাফর আহম্মদ, বাংলাদেশ ট্রাক চালক শ্রমিক ফেডারেশনের সভাপতি তালুকদার মো.মনির, জেনারেল সেক্রেটারি ওয়াজি উল্লাহ, যুগ্মসম্পাদক আরিফুল রহমান ( রুবেল), স্বরাষ্ট্রমন্ত্রণালয় ও সংশ্লিষ্ঠ সংস্থা ও দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মঙ্গলবার ভোর থেকে পণ্যবাহী যানবাহনের মালিক-শ্রমিকদের ডাকা ৭২ ঘণ্টার ধর্মঘট শুরু হয়। এই ধর্মঘট শুক্রবার সকাল ৬টা পর্যন্ত বলবৎ থাকার কথা ছিল।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,331FollowersFollow
19,700SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles