MYTV Live

বগুড়ায় প্রতিবন্ধী ভাইয়ের লাঠির আঘাতে বড় বোন নিহত

বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় মানসিক প্রতিবন্ধী ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় বোন আজমি আরা (৪২) নিহত হয়েছেন। এ ঘটনার পর মানসিক প্রতিবন্ধী ভাই মোকছেদ আলীকে (২৩) বাড়িতে শেকলে বেঁধে রাখা হয়েছে।

শুক্রবার সকাল ১০টার দিকে নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নের বীরপলি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আজমি আরা একই গ্রামের সুমন মিয়ার স্ত্রী এবং মৃত কোরবান আলীর মেয়ে।

স্থানীয়রা জানান, মোকছেদ আলী মানসিক প্রতিবন্ধী হওয়ায় গত ৫ বছর ধরে একই গ্রামে তার বড় বোনের বাড়িতে তাকে শেকল দিয়ে বেঁধে রাখা হয়।

শুক্রবার তাকে গোসল করানোর জন্য বড় বোন আজমি আরা কিছু সময়ের জন্যে শিকল খুলে দিয়ে সংসারের কাজ করছিলেন। মোকছেদ আলী এই সুযোগে একটি মোটা লাঠি নিয়ে বড় বোনের মাথায় আঘাত করেন। এতে বড় বোন আজমি আরা গুরুতর আহত হন।

উদ্ধার করে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার কিছুক্ষণ পর তিনি মারা যান। ঘটনার পর মোকছেদ আলীকে আবারও ওই বাড়িতেই শেকল দিয়ে বেঁধে রাখা হয়।

নন্দীগ্রাম থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের পরিবারের কোনো অভিযোগ নাই। এছাড়া মোকছেদ আলী মানসিক প্রতিবন্ধী। এ কারণে তাকে আটক করা হয়নি।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,313FollowersFollow
19,600SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles