MYTV Live

কারাগারে বিজ্ঞানের বই পড়ে সময় কাটছে শাহরুখ পুত্রের

মাদক মামলায় গ্রেপ্তার হয়েছেন সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। আগামী ৭ অক্টোবর পর্যন্ত সেখানেই থাকতে হবে তাকে। এই দিনগুলোতে তিনি বই পড়তে চান। পছন্দ বিজ্ঞানবিষয়ক বই, তাই তিনি এনসিবি কর্মকর্তার কাছে বিজ্ঞানের বই চেয়েছেন।

এদিকে গ্রেপ্তারের পর থেকেই গুঞ্জন, এনসিবি হেফাজতে বিশেষ সুবিধা পাচ্ছেন আরিয়ান। তাকে নাকি বিরিয়ানি ও বাড়ির খাবার দেওয়া হচ্ছে। এছাড়া আদালতে নেওয়ার সময় তার ভিন্ন ভিন্ন পোশাক পরিবর্তনের বিষয়টি সবার চোখে পড়েছে। তবে এনসিবি কর্মকর্তাদের পক্ষ থেকে এই ধরনের গুঞ্জন উড়িয়ে দেওয়া হয়েছে। তাদের দাবি, আরিয়ানসহ অন্যদের এনসিবি মেসের খাবারই দেওয়া হচ্ছে।

এদিকে মঙ্গলবার অভিযান চালিয়ে যে চার জনকে গ্রেপ্তার করা হয়েছে তাদের ১১ অক্টোবর পর্যন্ত এনসিবি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত।

আরিয়ান ও অন্য আটক ব্যক্তিদের মোবাইল ফোন গান্ধী নগর ল্যাবরেটরিতে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এর আগে এনসিবি দাবি করেছিল, আরিয়ানের হোয়াটঅ্যাপ চ্যাটে চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে, যা থেকে ধারণা করা হচ্ছে তিনি আন্তর্জাতিক মাদক চক্রের সঙ্গে জড়িত।

এদিকে মাদক কাণ্ডে আরিয়ান গ্রেপ্তারের পর থেকেই শাহরুখের পক্ষে বিপক্ষে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা সমালোচনা হচ্ছে। কেউ তাকে আক্রমণ করছেন তো কেউ সমব্যাথী হয়ে সমর্থন জানাচ্ছেন। অনেকে তাকে শুভ কামনাও জানিয়েছেন।

উল্লেখ্য, শনিবার রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়ার উদ্দেশ্যে রওনা হওয়া একটি বিলাসবহুল প্রমোদতরী থেকে আরিয়ানসহ আট জনকে আটক করে এনসিবি। রেভ পার্টিতে মাদক সেবনের দায়ে তাদের আটক করা হয়।

পরে প্রায় ১৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর আরিয়ান, অভিনেতা আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামেচাসহ বেশ কয়েকজনকে মাদক মামলায় গ্রেপ্তার দেখায়। এর আগে আরিয়ানের পক্ষে জামিন আবেদন করা হয়েছিল। আদালত আবেদন নামঞ্জুর করে ৭ অক্টোবর পর্যন্ত তাকে এনসিবি হেফাজতে রাখার নির্দেশ দেয়। 

Related Articles

Stay Connected

22,878FansLike
3,311FollowersFollow
19,600SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles