MYTV Live

চুয়াডাঙ্গায় স্কুলের বিদায় অনুষ্ঠান শেষে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা

চুয়াডাঙ্গায় স্কুলের বিদায় অনুষ্ঠান শেষে প্রকাশ্য দিবালোকে স্কুলের মধ্যেই মাহবুবুব রহমান তন্ময় (১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রবিবার বেলা ১২টার দিকে শহরের আল হেলাল মাধ্যমিক ইসলামী একাডেমিতে এ ঘটনা ঘটে। নিহত স্কুলছাত্র পৌর এলাকার ফার্মপাড়ার আব্দুল মজিদের ছেলে।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধানশিক্ষক রিপন আলী জানান, এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান শেষে শিক্ষকরা অফিস কক্ষে ফিরে আসেন। পরীক্ষার্থীদের প্রবেশপত্র বিতরণের প্রস্তুতি চলছিল। অন্য শিক্ষার্থীদের চিৎকারে বাইরে গিয়ে ওই ছাত্রকে স্কুলপ্রাঙ্গণে পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে হাসপাতালে নেন শিক্ষকরা। হাসপাতালে পৌঁছার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বহিরাগত তিন যুবক ধারালো অস্ত্র নিয়ে স্কুলের মধ্যে প্রবেশ করে। এ সময় তারা তন্ময়কে অতর্কিতে কুপিয়ে পালিয়ে যায়।

নিহতের বন্ধুরা জানান, এক মেয়ের সঙ্গে তপুর সম্পর্ক ছিল। ওই মেয়েকে বহিরাগত এক ছেলেও ভালবাসে। বিদায় অনুষ্ঠান শেষে তপু ওই মেয়ের সঙ্গে কথা বলছিল। এসময় ফার্মপাড়ার ইমন, শিহাব, শান্তিপাড়ার আকাশ ও মুসলিমপাড়ার রূপক তাকে ধারালো রামদা ও চাপাতি দিয়ে শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার কারণ উদঘাটন ও হত্যাকারীদের শনাক্তে কাজ শুরু করেছে পুলিশ।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,122FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles