MYTV Live

গণপরিবহনের ভাড়া বৃদ্ধির প্রতিবাদে দেশব্যাপী দুই দিনের বিক্ষোভ কর্মসূচি বিএনপির

গণপরিবহনের ভাড়া বৃদ্ধির প্রতিবাদে দেশব্যাপী দুই দিনের বিক্ষোভ কর্মসূচির ডাক দিয়েছে বিএনপি। আগামী ১০ এবং ১২ নভেম্বর এই কর্মসূচি পালন করবে দলটি। 

সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত এক মানববন্ধন থেকে এ কর্মসূচি ঘোষণা করেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, ‘এই সমাবেশ থেকে আমরা কর্মসূচি ঘোষণা করছি। কর্মসূচি হচ্ছে- জ্বালানি তেল ও দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে আগামী ১০ নভেম্বর দেশের মহানগরগুলোতে, (ঢাকা বাদ দিয়ে, কারণ আজকে ঢাকায় কর্মসূচি হয়েছে) প্রতিবাদ সমাবেশ হবে। আর একই দাবিতে আগামী ১২ নভেম্বর সারাদেশের জেলা সদরগুলোতে বিক্ষোভ সমাবেশ হবে।’

ঢাকা মহানগর আজকে প্রতিবাদ করেছে উল্লেখ করে তিনি বলেন, ‘এই প্রতিবাদ ছড়িয়ে দিতে হবে। সমগ্র দেশে জনগণকে জাগিয়ে তুলতে হবে। কারণ এই আওয়ামী লীগ যত বেশিদিন থাকবে ততই জনগণের কষ্ট, ভোগান্তি বাড়বে এবং অসহায় থেকে আরও অসহায় হবে, গরীব থেকে আরও গরীব হবে। আমাদের অর্থনীতি নষ্ট হবে এবং আমাদের কথা বলার সুযোগ নষ্ট হবে। তাই আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে জনগণকে মাঠে নামাতে হবে।’

নেতাকর্মীদের উদ্দেশ্যে বিএনপি মহাসচিব বলেন, এটা পকেট কাটা সরকার, যাদের সবাই বলে পকেটমার। এই পকেটমার সরকার পর পর দুইবার জনগণের পকেট কাটলো। একবার পকেট কাটলো- ডিজেল ও কেরোসিনের দাম বাড়িয়ে দিয়ে। দ্বিতীয়বার জনগণের পকেট কাটলো বাস ভাড়া বাড়িয়ে দিয়ে। সব পাতানো ও সাজানো খেলা।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,592FollowersFollow
20,300SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles