MYTV Live

সীমান্ত হত্যা একটি ন্যক্কারজনক ঘটনা: ভারতীয় হাইকমিশনার

সীমান্ত হত্যা একটি ন্যক্কারজনক ঘটনা উল্লেখ করে বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী বলেছেন, সীমান্ত হত্যা বন্ধে দুই দেশের সীমান্তরক্ষী বাহিনীকে সজাগ থাকতে হবে। চোরাচালান বন্ধ করতে হবে। চোরাচালানের কারণে সীমান্ত হত্যার ঘটনা ঘটছে।

আগামীতে সীমান্ত হত্যার মতো ঘটনা যেন না ঘটে সে ব্যাপারে ভারত সরকার সজাগ রয়েছে বলেও জানান তিনি।

দিনাজপুর শহরের রায়সাহেব বাড়িতে সোমবার সকাল সাড়ে ১০টায় লোকনাথ মন্দির মাল্টিপারপাস কমিউনিটি হলের উদ্বোধন ও সুধী সমাবেশ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথাগুলো বলেন। শ্রী শ্রী লোকনাথ মন্দির মাল্টিপারপাস কমিউনিটি হল ও মন্দিরের সভাপতি সমর কুমার দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন তিনি । 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শ্রীশ্রী লোকনাথ মন্দির মাল্টিপারপাস কমিউনিটি হলের সদস্য বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন।

অনুষ্ঠানের আগে ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী ফিতা কেটে শ্রী শ্রী লোকনাথ মন্দির মাল্টিপারপাস কমিউনিটি হলের উদ্বোধন করেন। ভারত সরকারের ১ কোটি ৩৩ লাখ টাকা ব্যয়ে এই কমিউনিটি হল নির্মাণ করা হয়েছে। 

অনুষ্ঠান শেষে ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী জেলার কাহারোল উপজেলার ঐতিহ্যবাহী কান্তজিউ মন্দির পরিদর্শন করেন। পরে একই উপজেলায় এমপি মনোরঞ্জন শীল গোপালের ব্যক্তিগত উদ্যোগে নির্মিত দ্বীপ্ত জীবন ফাউন্ডেশন পরিদর্শন করেন। এরপর তিনি খানসামা উপজেলার ভেড়ভেড়ি ইউনিয়নের রামকলা রামকৃষ্ণ সেবাশ্রমে ভারত সরকারের অর্থায়নে নবনির্মিত অবকাঠামো উদ্বোধন করেন।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,592FollowersFollow
20,300SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles