MYTV Live

১০০ কোটি টাকায় বিয়ের ছবি-ভিডিও’র স্বত্ব বিক্রির গুঞ্জন ভিকি-ক্যাটের!

আগামী ৯ ডিসেম্বর রাজস্থানের সোয়াই মাধোপুরে ভিকি-ক্যাটরিনার রাজকীয় বিয়ের আসর বসছে। ইতিমধ্যে পরিবার সহ দুই তারকা জুটি উড়ে গিয়েছেন রাজস্থানে। তবে বিয়েতে গোপনীয়তা বজায় রেখেছেন ভি-ক্যাট।

বিয়ের গোপনীয়তা বজায় রাখতে নানা রকম ব্যবস্থা নিয়েছেন ভিকি ও ক্যাটরিনা। বিয়ের অনুষ্ঠানের কোনো ছবি-ভিডিও যাতে বাইরে ফাঁস না হয়, সেজন্য অতিথিদের নানা শর্ত দেওয়া হয়েছে। পাশাপাশি কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছেন ক্যাট-ভিকি।  

বিবাহের অতিথিদের একটি অ-প্রকাশনা চুক্তিতে স্বাক্ষর করার জন্য বলা হয়েছে। বিয়ে বাড়িতে ঢুকতে হলে জানাতে হবে সিক্রেট কোড, যা প্রত্যেক অতিথির জন্য ধার্য করা হয়েছে।

শোনা যাচ্ছে, এক ওটিটি সংস্থা নাকি ১০০ কোটি রুপির বিনিময়ে ভিকি ও ক্যাটরিনার বিয়ের ছবি ও ভিডিও স্বত্ত্ব কিনে নিয়েছে। বাংলাদেশি টাকায় যার মূল্য দাঁড়ায় ১শ’ চৌদ্দ কোটি টাকা। এজন্য ওয়েডিং প্ল্যানারের অনুমতি ছাড়া ছবি-ভিডিও তুলতে দেওয়া হবে না।

তবে ভিকি-ক্যাটরিনা ওটিটি প্ল্যাটফর্মের প্রস্তাবে সায় দিয়েছেন কি না, তা এখনও স্পষ্ট নয়।

এর আগে দীপিকা এবং রণবীরকেও নাকি একই প্রস্তাব দিয়েছিল এই ওটিটি প্ল্যাটফর্ম। তবে তাতে সায় দেননি তারা।

বলিউড সূত্রে জানা গেছে, রাজস্থানের ৭০০ বছর পুরনো দুর্গে বসবে ভিকি-ক্যাটরিনার রাজকীয় বিয়ের আসর। আগামী ৭-৯ ডিসেম্বর রাজস্থানের সোয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে বিয়ের অনুষ্ঠান হবে।

ভিকি-ক্যাটের বিয়েতে নিরাপত্তার দায়িত্বে সালমানের প্রিয় দেহরক্ষী শেরা থাকছেন, এটা প্রায় নিশ্চিত। ফলে এ বিয়েতে সালমান খান অংশ নিতে যেতে পারেন বলে জোর গুঞ্জন ছড়িয়েছে।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,122FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles