MYTV Live

ভারতে প্রতিরক্ষা প্রধানকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত

ভারতীয় সেনাবাহিনীর একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। এতে অন্তত সাত জন নিহত হয়েছেন। হেলিকপ্টারটিতে ভারতের প্রতিরক্ষা প্রধান ( চিফ অব ডিফেন্স স্টাফ) বিপিন রাওয়াত ছিলেন।

বুধবার টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, বিধস্ত হেলিকপ্টার থেকে সাত জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে নিহতদের পরিচয় এখনও জানাননি ভারতীয় কর্মকর্তারা।

ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছে, স্থানীয় সময় বুধবার দুপুর ১২টা ৪০ মিনিটে তামিলনাড়ুর কুন্নুরের জঙ্গলে বিধস্ত হয় হেলিকপ্টারটি। এরপর আগুন ধরে যায় এতে।

ঘটনাস্থল থেকে বিপিন রাওয়াতকে গুরুতর অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করা হয়েছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার স্ত্রী মধুলিকাও ওই হেলিকপ্টারে ছিলেন। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। হতাহতদের উদ্ধারে অভিযান চলছে। নিহতদের লাশ রাজ্যটির ওয়েলিংটন সামরিক ঘাঁটিতে নিয়ে যাওয়া হয়েছে।

তামিলনাড়ুর বনমন্ত্রী কে রাম চন্দ্রন বলেন, হেলিকপ্টারটিতে ১৪ জন আরোহী ছিলেন। এদের মধ্যে সাত জনের মৃত্যু হয়েছে। এখনো উদ্ধার অভিযান চলছে।

স্বাস্থ্য বিভাগের বিভিন্ন সূত্রের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, যাদেরকে হাসপাতালে নেওয়া হয়েছে তাদের প্রত্যেকের অবস্থাই আশঙ্কাজনক।

এ ঘটনায় শোক জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,122FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles