MYTV Live

প্রথম টেস্টে তিন পেসার ও এক স্পিনার নিয়ে দল সাজানোর আভাস কোচ রাসেল ডোমিঙ্গোর

নিউজিল্যান্ডের কন্ডিশন বরাবরই বিদেশিদের জন্য কঠিন জায়গা। এশিয়ার ক্রিকেটারদের জন্য তো আরও। বাংলাদেশের জন্য তাই একটি কঠিন পরীক্ষা অপেক্ষা করছে, বলাই বাহুল্য।

মাউন্ট মুঙ্গানুইয়ের বে ওভালে শনিবার (বাংলাদেশ সময় ভোর ৪টা) থেকে শুরু হচ্ছে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট।

বছরের প্রথম টেস্টের আগে বাংলাদেশের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো জানিয়েছেন, প্রথম টেস্টে বাংলাদেশের একাদশে দেখা পেতে পারে ৩ পেসার ও এক স্পিনারকে।

ডমিঙ্গো বলেন, এখনও উইকেট দেখিনি। উইকেট দেখার পর একাদশ নিয়ে সিদ্ধান্ত নিব। তবে আশা করছি ভালো উইকেটই পাব। তবে হয়ত পেস ও স্পিন দুটোকে গুরুত্ব দিয়েই একাদশ সাজাবো। চতুর্থ ও পঞ্চম দিনে উইকেটে কিছুটা স্পিন ধরবে।

টাইগার কোচ মানছেন, নিউজিল্যান্ডের কন্ডিশনে ভালো করা কঠিন হবে। তিন পেসার এবং এক স্পিনার নিয়ে দল সাজানোর ইঙ্গিত দিয়ে রাখলেন ডোমিঙ্গো।

ডমিঙ্গো বলেন, বাংলাদেশের জন্য তো একটু কঠিনই। বাংলাদেশ ঐতিহাসিকভাবে স্পিন নির্ভর। তবে আমাদের দলে ভালো পেসার আছে। হয়ত ৩ পেসারের ওপর ভরসা রাখব। উইকেট দেখে নির্বাচকদের সাথে আলোচনা করব। তবে ভারসাম্যপূর্ণ বোলিং আক্রমণ হবে। ৩ পেসার ও ১ স্পিনার থাকতে পারে।

নিউজিল্যান্ডের বিপক্ষে ১৫টি টেস্ট ম্যাচ খেলে যে ১২টিতে হেরেছে বাংলাদেশ, তাতে ইনিংস পরাজয় সাতটি। বাকি যে তিন টেস্ট ড্র হয়েছে সেগুলো খেলা হয়েছে বাংলাদেশে।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,589FollowersFollow
20,300SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles