MYTV Live

আবারো সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন জয়া আহসান

আবারো সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। কলকাতার সিনেমা সাংবাদিকদের সংগঠন ‘ওয়েস্ট বেঙ্গল ফিল্ম জার্নালিস্ট অ্যাসোসিয়েশন’ আয়োজিত ‘সিনেমার সমাবর্তন’ শিরোনামে এক পুরস্কার বিতরনী অনুষ্ঠানে ‘বিনি সুতোয়’ সিনেমার জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন তিনি।

পুরস্কার পাওয়ার খবর ফেইসবুকে এক পোস্টের মাধ্যমে জয়া নিজেই জানিয়েছেন।  

১৩ ফেব্রুয়ারি বাংলাদেশের এ অভিনেত্রীর হাতে পুরস্কার তুলে দেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

পুরস্কার প্রাপ্তির বেশ কয়েকটি ছবি ফেইসবুকে শেয়ার করে জয়া লিখেছেন: ‘সেরা অভিনেত্রী হিসেবে এই পুরস্কার আমাকে সম্মানিত করেছে। কৃতজ্ঞতা জুরি বোর্ডকে। আমাকে এমন একটি পুরস্কারের জন্য নির্বাচন করার জন্য। ধন্যবাদ অতনু দা এবং সিনেমার পুরো টিমকে, আমার ওপর আস্থা রাখার জন্য। দর্শকদের ভালোবাসা।’

‘বিনি সুতোয়’ পরিচালনা করেছেন অতনু বিশ্বাস। এতে জয়া আহসানের সঙ্গে জুটি বেঁধেছেন ওপার বাংলার অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। সিনেমাটি বাংলাদেশেও মুক্তি দেয়া হয়। 

২০১৭ সালেও জয়া আহসান বিসর্জন চলচ্চিত্র অভিনয়ের জন্যও এ পুরস্কার অর্জন করেছিলেন। জয়া আহসান এখন কলকাতায় নতুন আরেকটি চলচ্চিত্রের শুটিং করছেন। পুতুলনাচের ইতিকথা ছবিটি ভারতীয় নির্মাতা সুমন মুখোপাধ্যায়ের। শৈশবে পড়া মানিক বন্দ্যোপাধ্যায়ের উপন্যাস পুতুলনাচের ইতিকথার নায়িকা কুসুম হয়ে পর্দায় আসছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,311FollowersFollow
19,600SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles