MYTV Live

গোপালগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ; আহত অন্তত ২০

গোপালগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শুকতাইল ইউনিয়ন পরিষদের বর্তমান ও সাবেক চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এঘটনায় ১১ জন গুলিবিদ্ধসহ আহত হয়েছে অন্তত ২০ জন।

আহতদেরকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে মিঠুন মোল্যা নামে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

মঙ্গলবার সকালে ইউনিয়নের পার চন্দ্রদিঘলিয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ম‌নিরুল ইসলাম ঘটনার সত্যতা নি‌শ্চিত করেছেন।

এলাকাবাসী ও আহতদের সূত্রে জানা গেছে, গোপালগঞ্জ সদর উপজেলার শুকতাইল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান রানা মোল্লা ও সাবেক চেয়ারম্যান আবেদ শেখের মধ্যে এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন দ্বন্দ্ব চলে আসছিল।

এ ঘটনার জের ধরে সোমবার বিকালে কথাকাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। তারই জের ধরে মঙ্গলবার সকালে উভয় পক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় কয়েকটি বাড়িঘর ভাঙচুর ও ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ওসি ম‌নিরুল ইসলাম জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

Related Articles

Stay Connected

22,878FansLike
3,510FollowersFollow
20,100SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles