MYTV Live

স্বাভাবিক মৃত্যু হয়েছে কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্নের

অস্ট্রেলিয়ার কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্নের মৃত্যুর তিন দিন পর জানা গেল ময়নাতদন্তের প্রতিবেদন। এই প্রতিবেদনের ভিত্তিতে থাইল্যান্ডের পুলিশ নিশ্চিত করেছে, ওয়ার্নের মৃত্যু হয়েছে স্বাভাবিক কারণেই।

সোমবার ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর ওয়ার্নের পরিবারকেও জানানো হয়েছে এ তথ্য। ময়নাতদন্তের প্রতিবেদনে সন্তোষ প্রকাশ করেছে ওয়ার্নের পরিবার।

বেশ কয়েকটি মিডিয়া রিপোর্টে ওয়ার্নের ভিলার মেঝে ও গোসলের তোয়ালেতে রক্তের দাগ পাওয়ার খবর শোনা যায়। কিন্তু ময়নাতদন্তের রিপোর্ট সন্দেহজনক কিছু বলছে না। ডেপুটি পুলিশ অফিসার কিসানা ফাথানাচারোয়েন এক বিবৃতিতে বলেন, ‘আজ তদন্তকারীরা ময়নাতদন্তের ফল পেয়েছেন, যেখানে ডাক্তারদের মতামত হলো মৃত্যুর কারণ স্বাভাবিক।’

থাই পুলিশ ছাড়পত্র দেওয়ায় শিগগিরই ওয়ার্নের মৃতদেহ অস্ট্রেলিয়ায় নেওয়া হবে। ভিক্টোরিয়ার প্রধান জানান, রাষ্ট্রীয় মর্যাদায় অন্ত্যেষ্টিক্রিয়া হবে এই কিংবদন্তির। এরই মধ্যে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডের বাইরে তার মূর্তির সামনে ফুল, পতাকা, অস্ট্রেলিয়ান জার্সি রেখে শ্রদ্ধা জানাচ্ছেন ভক্তরা। একই দৃশ্য দেখা গেছে কোহ সামুইয়ের ভিলার বাইরে, যেখানে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়।

এদিকে রয়্যাল থাই পুলিশের পরামর্শক লেফট্যান্যান্ট সুরাচাত হাকপার্ন সোমবার সংবাদমাধ্যমে জানিয়েছেন, এর আগেও ২০১৭ থেকে তিনবার থাইল্যান্ডের কো সামুই দ্বীপে ভ্রমণ করেছেন। গত সপ্তাহে তিন মাসের ছুটির শুরুতে চতুর্থবারের মতো থাইল্যান্ড গিয়েছিলেন ওয়ার্ন।

আনুষ্ঠানিক তদন্তের পর হাকপার্ন জানিয়েছেন, ওয়ার্নের ঘরে কোনো সন্দেহজনক কিছু পাওয়া যায়নি। এমনকি হাতাহাতি বা কোনো জিনিস চুরি যাওয়ারও আলামত পাওয়া যায়নি।

সোমবার রাতে সড়কপথে ব্যাংককে নিয়ে যাওয়া হবে ওয়ার্নের মরদেহ। সেখান থেকে মঙ্গলবার নেওয়া হবে অস্ট্রেলিয়ায়।

উল্লেখ্য, গত শুক্রবার কো সামুই দ্বীপের একটি প্রাইভেট ভিলায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ওয়ার্ন। তার ঘরে গিয়ে তাকে অচেতন অবস্থায় পেলে প্রায় ২০ মিনিট ধরে সিপিআর দেন বন্ধুরা। পরে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,498FollowersFollow
20,100SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles