MYTV Live

চট্টগ্রামে গুদাম থেকে ১৫ হাজার লিটার সয়াবিন তেল জব্দ

চট্টগ্রামের পাহাড়তলী রেলওয়ে বাজারের বিল্লি লেইনে অভিযান চালিয়ে এক দোকানির গুদাম থেকে ১৫ হাজার লিটার সয়াবিন তেল জব্দ করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

সোমবার এক অভিযানে ‘অবৈধভাবে’ মজুত করা এসব তেল জব্দ করা হয়। ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চট্টগ্রামের সহকারী পরিচালক আনিছুর রহমান এই তথ্য নিশ্চিত করেন।

অভিযান পরিচালনাকারী ভোক্তা অধিকার জানায়, গোপণ সূত্রে খবর পাওয়া যায় পাহাড়তলী রেলওয়ে বাজারের একটি ভোগ্যপণ্যের গুদামে বিপুল পরিমাণ সয়াবিন তেল অবৈধভাবে মজুদ করে রাখা হয়েছে। এই তথ্যের ভিত্তিতে বাজারের সিরাজ স্টোরের গুদামে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ওই গুদাম থেকে মোড়কজাত ১৫ হাজার লিটার সয়াবিন তেল উদ্ধার করা হয়।

তিনি বলেন, রমজানের আগে কেনা এসব তেল দোকান মালিক সিরাজ সওদাগর গুদামে রেখে দিয়েছিলেন। কিন্তু দোকানে তেল ছিল না। মোট ১ হাজার ৫০ কার্টুনে অন্তত ১৫ হাজার লিটার তেল তিনি গুদামে রেখেছিলেন। আইন অনুযায়ী তাকে জরিমানা করা হবে।

এর আগে রোববার নগরের ২ নম্বর গেটের কর্ণফুলী কমপ্লেক্সের খাজা স্টোরের দোকানের নিচের গুদামে ১ হাজার লিটার তেলের খোঁজ পায় সংস্থাটি। পরে এসব তেল আশপাশের দোকানি ও ক্রেতাদের কাছে গায়ের দামে বিক্রি করা হয়।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,692FollowersFollow
20,500SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles