MYTV Live

করোনামুক্ত সাকিব; খেলতে পারেন প্রথম টেস্টেই

করোনায় আক্রান্ত হওয়ার চার দিনের মাথায় নেগেটিভ হলেন সাকিব আল হাসান। চট্টগ্রাম টেস্ট শুরু হওয়ার দুই দিন আগে এই সুখবর পেল বাংলাদেশ। করোনামুক্ত হওয়ার পরপরই দলের সঙ্গে চট্টগ্রামে যোগ দিচ্ছেন বাঁহাতি অলরাউন্ডার। এই খবর নিশ্চিত করেছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

জানা গেছে, দলের সঙ্গে যোগ দেওয়ার পর তার ফিটনেস টেস্ট করা হবে। সেখানে উত্তীর্ণ হলে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টেই সাকিবকে খেলানোর বিষয়ে সিদ্ধান্ত নেবে টিম ম্যানেজমেন্ট।

এর আগে গত ১০ মে সকালে ছুটি কাটিয়ে দেশে ফেরেন সাকিব। এরপর কোভিড প্রটোকল অনুযায়ী বাঁহাতি এই অলরাউন্ডারের করোনা পরীক্ষা করানো হয়। রিপোর্টে সাকিবের করোনা পজিটিভ আসে।

করোনা প্রটোকল অনুযায়ী পাঁচদিন আইসোলেশনে থেকে ১৫ মে পুনরায় পরীক্ষা করানোর কথা ছিল তার। তবে আগেই পরীক্ষা করিয়ে নেগেটিভ ফল পাওয়া গেল।

পাঁচদিন আইসোলেশনে থাকতে হবে বিধায় সিরিজের প্রথম টেস্ট থেকে রুলড আউট করে দেওয়া হয়েছিল সাকিবকে। তবে এখন নতুন করে তৈরি হয়েছে প্রথম ম্যাচে খেলার সম্ভাবনা।

আগামী ১৫ মে চট্টগ্রামে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার প্রথম টেস্ট। প্রথম টেস্টকে সামনে রেখে এরই মধ্যে বন্দর নগরীতে পৌঁছেছে বাংলাদেশ দল।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,498FollowersFollow
20,100SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles