MYTV Live

খুলনায় দুই বোনকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতার তিন

খুলনায় দুই খালাতো বোনকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

রোববার রাতে খুলনার বিভিন্ন স্থানে র‌্যাব ও পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

সোমবার দুপুরে র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার লে. কর্নেল মো. মোস্তাক আহমেদ এ তথ্য নিশ্চিত করেন।

সোমবার দুপুর ১২টার দিকে র‍্যাব-৬ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃ মোস্তাক আহমেদ জানান, সোমবার ভোর পাঁচটার দিকে বটিয়াঘাটার ফুলবাড়িয়া গ্রাম থেকে মুজাহিদ শেখ ও আজিজুল মোল্লা ওরফে মিশরীয়াকে গ্রেপ্তার করা হয়।

বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ জালাল জানান, তারা পৃথক অভিযান চালিয়ে নাইম মোড়ল নামে আরেক আসামিকে গ্রেপ্তার করেছেন। তাকে আদালতের মাধ্যমে রিমান্ডে নেওয়া হবে।

এ ঘটনায় পুলিশ একজনকে ও র‌্যাব দুজনকে আটক করে।

গত ১৪ মে মধ্যরাতে ফুলতলা গ্রামে এ ঘটনা ঘটে। তবে ১৫ মে রাতে তাদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিষয়টি জানাজানি হয়। 

ধর্ষণের শিকার দুজনের মধ্যে একজন ১৩ বছর বয়সী স্কুলছাত্রী। অন্যজন ২৪ বছর বয়সী। তারা দুজন খালাতো বোন। ২৪ বছর বয়সী নারীর ২২ মাস বয়সী একটি সন্তান রয়েছে। তবে স্বামীর সঙ্গে বর্তমানে তার কোনো সম্পর্ক নেই।

স্কুলছাত্রীর মা জানান, শনিবার বিকেলে তিনি বোনের বাড়ি ডুমুরিয়া যান। তার স্বামী চিকিৎসার জন্য বাগেরহাটে গিয়েছিলেন। এসময় দুই বোন বাড়িতে ছিলো। মধ্যরাতে ৭ যুবক তাদের বাড়িতে যায়। সেখান থেকে কয়েকজন ঘরে গিয়ে দুই বোনের হাত ও মুখ বেঁধে ধর্ষণ করে। এ সময় আরও কয়েকজন ঘরের বাইরে পাহারায় ছিলো। পরে ভোর রাতে তার মেয়ে তাকে ফোন করে ঘটনাটি জানায়।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,593FollowersFollow
20,300SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles