MYTV Live

নিজের মৃত্যুর গুজবে বিরক্ত হানিফ সংকেত

মঙ্গলবার রাতে হঠাৎ করেই উপস্থাপক, পরিচালক, অভিনেতা, প্রযোজক, লেখক হানিফ সংকেতের মৃত্যুর গুজব সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

বুধবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ার বিভিন্ন গ্রুপে সড়ক দুর্ঘটনায় হানিফ সংকেতের মৃত্যুর গুজব ছড়ানো হয়। বিষয়টি জানার পর অনেকেই তাৎক্ষণিকভাবে সংবাদটি শেয়ার করেন। 

এমন সংবাদ ছড়িয়ে পড়ায় হানিফ সংকেত দুঃখ প্রকাশ করে বলেন, ‘সকাল থেকে অনেকের ফোন কল পেয়েছি। কি বলবো আমি খুবই বিব্রত! এর আগেও এমন ঘটনা ঘটেছে অনেককে নিয়ে। আমি আলহামদুলিল্লাহ ভালো আছি।’

এ ঘটনায় তিনি আইনি পদক্ষেপ নেওয়ার কথা জানিয়ে বলেন, ‘ইতোমধ্যেই আমি পুলিশের সঙ্গে কথা বলেছি। যারা গুজবটি ছড়িয়েছেন তাদের শনাক্ত করে যেন শাস্তি দেওয়া হয়। দুদিন পরপর দেশের নানা অঙ্গনের মানুষকে নিয়ে এসব মিথ্যে খবর ছড়ানোটা সত্যি দুঃখজনক।’ 

১৯৫৮ সালের ২৩ অক্টোবর বরিশালে জন্মগ্রহণ করেন হানিফ সংকেত। ম্যাগাজিন অনুষ্ঠান ‘যদি কিছু মনে না করেন’-এর মাধ্যমে প্রতিভা বিকাশের সুযোগ পান তিনি। ১৯৮৯ সালে নিজের পরিকল্পনা ও সঞ্চালনায় শুরু করেন ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’। এটিই দেশের সবচেয়ে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান। 

এর বাইরেও হানিফ সংকেত নাটক রচনা ও নির্মাণ করেন। উৎসব ও বিশেষ দিনগুলোয় তাঁর পরিচালনায় নাটকগুলো দর্শকের কাছে প্রশংসিতও হয়েছে। তাঁর বানানো জনপ্রিয় নাটকগুলোর মধ্যে ‘আয় ফিরে তোর প্রাণের বারান্দায়’, ‘দুর্ঘটনা’, ‘তোষামোদে খোশ আমোদে’, ‘কিংকর্তব্য’, ‘কুসুম কুসুম ভালোবাসা’, ‘শেষে এসে অবশেষে’ উল্লেখযোগ্য। হানিফ সংকেত চলচ্চিত্রেও অভিনয় করেছেন, লিখেছেন রম্যরচনাও।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,373FollowersFollow
19,800SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles