MYTV Live

বিরল স্নায়ু রোগে আক্রান্ত জাস্টিন বিবার

বেশ কিছুদিন ধরে একের পর এক স্টেজ শো বাতিল করে আসছেন জনপ্রিয় কানাডিয়ান পপ তারকা জাস্টিন বিবার। তৃতীয়বারের মত বাতিল করেছেন ‘জাস্টিস ওয়ার্ল্ড ট্যুর’। যদিও আগে দুবার বাতিল হয়েছিল কোভিডের কারণে।

এত দিন শো বাতিলের আসল কারণ না জানালেও এবার সামাজিক যোগাযোগমাধ্যমে জানালেন সেই কারণ। সেখানে ভক্তদের জানিয়েছেন, তিনি রামসে হান্ট সিনড্রোম নামের বিরল এক অসুখে আক্রান্ত। এই অসুখের ফলে মুখের কোনো একটি অংশ বা পুরো মুখ পক্ষাঘাতে আক্রান্ত হয়।

২৮ বছর বয়সী জাস্টিন বিবার গতকাল শুক্রবার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন। ভিডিওতে জাস্টিন বিবার দেখান মুখের ডান দিক নাড়াতেই পারছেন না তিনি। ওই অংশের কোনো পেশি কাজ করছে না। ক্যাপশনে এই তারকা লেখেন, ‘অনুগ্রহ করে সবাই ভিডিওটি দেখুন। আমার জন্য প্রার্থনা করুন। আপনাদের সবাইকে অনেক ভালোবাসি।’

জানা গেছে, এটি স্নায়ুর অসুখ। এর ফলে মুখ এবং কানের স্নায়ুর ক্ষতি হয়। মুখের পক্ষাঘাতের পাশাপাশি শ্রবণশক্তিও চলে যেতে পারে।

ইনস্টাগ্রামে জাস্টিন বলেন, ‘আপনারা দেখতে পাচ্ছেন, একটি চোখের পাতা পড়ছে না। আমার মুখের একটা পাশ দিয়ে হাসতেও পারছি না, এক পাশের নাসারন্ধ্রও কাজ করছে না।’

এদিকে অসুস্থতার কারণে বিবার তার ওয়ার্ল্ড ট্যুর আপাতত স্থগিত করেছেন। ভক্তদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘যারা আমার শো বাতিলের কারণে হতাশ, তাদের বলবো, আমি একেবারেই শোতে গাইতে পারছি না। পরিস্থিতি বেশ গুরুতর। আপনারা দেখেই বুঝতে পারছেন।’

২৮ বছর বয়সী এই গায়কের বিশ্বাস, পর্যাপ্ত পরিমাণে বিশ্রাম নিলে এবং চিকিৎসা করালে তিনি পুরোপুরি সেরে উঠবেন।

ইতোমধ্যে চিকিৎসা শুরু করেছেন বিবার। পাশাপাশি মুখের ব্যায়াম করছেন ও বিশ্রাম নিচ্ছেন। পুরোপুরি সুস্থ হয়ে খুব শিগগির ফিরবেন বলে আশা ব্যক্ত করেছেন এই জনপ্রিয় গায়ক। 

জাস্টিনের ভিডিওটি কয়েক ঘন্টার মধ্যে ১৪ মিলিয়ন ভিউ হয়েছে। ভক্ত, সহকর্মীরা ভিডিওতে তাদের মন্তব্য জানাচ্ছেন, তার আরোগ্য কামনা করেছেন।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,375FollowersFollow
19,800SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles