MYTV Live

ময়মনসিংহে বিদ্যুৎস্পর্শে প্রধান শিক্ষকের মৃত্যু

ময়মনসিংহের ফুলপুরে সাখাওয়াত হোসেন (৫০) নামে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার থেকে তিনি নিখোঁজ ছিলেন।

মঙ্গলবার সকালে উপজেলার বওলা ইউনিয়নের রামসোনা গ্রামের একটি মাছের খামার থেকে লাশটি উদ্ধার করা হয়। 

সাখাওয়াত হোসেন ওই এলাকার মৃত সিদ্দিকুর রহমান খানের ছেলে। তিনি রামসোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ছিলেন। এছাড়াও তিনি গ্রাম্য পশু চিকিৎসক ও জমি মাপার আমিন হিসেবেও কাজ করতেন।

ফুলপুর থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, শিক্ষকতার পাশাপাশি সফল চাষি ছিলেন তিনি। আজ স্কুলে যাবার আগে নিজের পুকুরে মাছের খাবার দিতে যান। সেখানে পানি সেচের বৈদ্যুতিক মোটরের তারে জড়িয়ে ঘটনাস্থলেই মারা যান। পুকুরের কাজ শেষে বাসায় এসে ভাত খেয়ে স্কুলে যাওয়ার কথা তার। কিন্তু দীর্ঘ সময়েও না ফেরায় তার বৃদ্ধা মা পুকুরের পাড়ে যান। সেখানে ছেলেকে পড়ে থাকতে দেখে অজ্ঞান হয়ে যান তিনি। পরে স্থানীয়রা ওই শিক্ষকের মরদেহ উদ্ধার করেন।

ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, নিহতের শরীরে বিদ্যুতের তারে জড়ানো জায়গায় পোড়া চিহ্ন আছে। এছাড়া শরীরে আর কোনো জখমের চিহ্ন নেই। নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,373FollowersFollow
19,800SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles