MYTV Live

করোনায় আক্রান্ত অশ্বিন; দলের সাথে যেতে পারেননি ইংল্যান্ড সফরে

কোভিড পজিটিভ হয়েছেন ভারতের অলরাউন্ডার রবিচন্দ্রন অশ্বিন। এ কারণে দলের সঙ্গে ইংল্যান্ড সফরে যেতে পারেননি তিনি।

সবকিছু ঠিকঠাকই ছিল। কিন্তু ১৬ জুন ভারত ছাড়ার আগে বিমানবন্দরে রুটিন পরীক্ষার সময় করোনা পজিটিভ হন অশ্বিন। বর্তমানে কোয়ারেন্টিনে রয়েছেন তিনি। সবকিছু স্বাভাবিক হলে ইংল্যান্ডের উদ্দেশে উড়াল দেবেন তিনি। আগামী ১ জুলাই থেকে এজবাস্টনে হতে যাওয়া টেস্টে অশ্বিনকে পাওয়ার ব্যাপারে আশাবাদী ভারত।

ভারতীয় ক্রিকেট বোর্ডের এক সূত্র সংবাদসংস্থা পিটিআইকে জানিয়েছে, ‘দেশ ছাড়ার আগে করোনা পজিটিভ হওয়ায় দলের সঙ্গে যুক্তরাজ্যে যাননি অশ্বিন। তবে আমরা আশাবাদী, ১ জুলাই টেস্ট ম্যাচের আগেই সে সুস্থ হয়ে উঠবে। তবে লিস্টারশায়ারের বিপক্ষে প্রস্তুতি ম্যাচটি হয়তো খেলা হবে না তার।’

দলের বাকিরা এরই মধ্যে লিস্টারে পৌঁছে গেছেন। বোলিং কোচ পরশ মাম্ব্রে ও ব্যাটিং কোচ বিক্রম রাঠোড়ের অধীনে অনুশীলন করছেন তারা।

অপরদিকে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষে ঋষভ পান্ত ও শ্রেয়াস আইয়ারকে নিয়ে লন্ডনে পা রেখেছেন কোচ রাহুল দ্রাবিড়। মঙ্গলবার লিস্টারে রওনা হবেন তারা।

এছাড়াও আয়ারল্যান্ড সফরের দলে থাকা খেলোয়াড়রা ভিভিএস লক্ষ্মণের অধীনে ২৩ কিংবা ২৪ জুন ডাবলিনের উদ্দেশে রওনা হবেন। তিন দিনের বিশ্রামে আছেন খেলোয়াড়রা। আগামী ২৬ ও ২৮ জুন আয়ারল্যান্ডের বিপক্ষে দুটি টি-টোয়েন্টি খেলবে ভারত।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,372FollowersFollow
19,800SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles