MYTV Live

আশুলিয়ায় শিক্ষক হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেপ্তার অভিযুক্ত জিতুর বাবার ১০ দিনের রিমান্ড আবেদন

আশুলিয়ায় শিক্ষক উৎপল কুমার সরকারের হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেপ্তার জিতুর বাবা উজ্জ্বল হাজীকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালাতে পাঠানো হয়েছে।

বুধবার দুপুর ১টার দিকে আশুলিয়া থানার প্রিজনভ্যানে করে উজ্জ্বল হাজীকে আদালতে পাঠানো হয়। এর আগে তাকে কুষ্টিয়ার কুমারখালী থেকে গ্রেপ্তার করা হয়।

আশুলিয়া থানার মামলা তদন্তকারী কর্মকর্তা ও এসআই এমদাদুল হক বলেন, তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়ায় অভিযান চালানো হয়।

তিনি পুরোনো এক ভাড়াটিয়ার বাড়িতে আত্মগোপনে ছিলেন। সেখান থেকে মঙ্গলবার দিবাগত রাতে তাকে গ্রেপ্তার করা হয়। রাতেই তাকে আশুলিয়া থানায় আনা হয়। এরপর তাকে গ্রেপ্তার দেখানো হয়। বুধবার ১০ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে।

গত ২৫ জুন শনিবার দুপুরে চিত্রশাইলে হাজী ইউনুছ আলী স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির বিজ্ঞান বিভাগের ওই ছাত্র ক্রিকেট খেলার স্টাম্প দিয়ে অতর্কিত হামলা চালায় শিক্ষক উৎপল কুমার সরকারের ওপর। প্রথমে ওই ছাত্র শিক্ষকের মাথায় আঘাত করে এবং পরে এলোপাতাড়ি পেটাতে থাকে। এ ছাড়া স্ট্যাম্পের সূচালো অংশ দিয়ে পেটের বিভিন্ন অংশে আঘাত করে।

গুরুতর আহত অবস্থায় উৎপলকে প্রথমে আশুলিয়া নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হয়। আঘাত গুরুতর হওয়ায় পরে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার ভোরে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

পরে রবিবার আশুলিয়া থানায় নিহত শিক্ষকের ভাই অসীম কুমার বাদী হয়ে জিতুসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে এখনো অভিযুক্ত শিক্ষার্থী পলাতক রয়েছে। এই মামলায় জিতুর বাবা উজ্জ্বলকে গ্রেপ্তার দেখানো হয়।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,592FollowersFollow
20,300SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles