MYTV Live

চার বছর পর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি স্কোয়াডে মিরাজ, ফিরলেন তাসকিনও

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দলে যোগ করা হয়েছে অফস্পিনিং অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ ও ডানহাতি পেসার তাসকিন আহমেদকে।

এক বিবৃতি দিয়ে মিরাজ-তাসকিনকে স্কোয়াডে অন্তর্ভুক্ত করার কথা জানায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ইনজুরির কারণে টি-টোয়েন্টি দলের আকার এমনিতেই ছোট হয়ে গেছে। ইয়াসির আলি চৌধুরী রাব্বি, শহিদুল ইসলাম আর মোহাম্মদ সাইফউদ্দিন ছিটকে গেছেন আগেই। ১৫ জনের স্কোয়াড নেমে আসে ১২ জনে। এরপরই মিরাজ-তাসকিনের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করে বোর্ড।  এ দুজনকে নিয়ে এখন বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড দাঁড়ালো ১৪ জনের।

সবশেষ ২০১৮ সালের ডিসেম্বরে টি-টোয়েন্টি খেলেছেন মিরাজ। এরপর ওয়ানডে ও টেস্টে নিয়মিত হলেও, টি-টোয়েন্টি ক্রিকেটে ফেরা হয়নি তার। চার বছর পর অবশেষে সুযোগ পেলেন দলে। অন্যদিকে ইনজুরি কাটিয়ে পুরোপুরি ফিট হওয়ায় তাসকিনকেও নেওয়া হয়েছে টি-টোয়েন্টি দলে।

বাংলাদেশ আগামী ২ জুলাই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের প্রথম টি-২০ খেলবে। পরদিনই খেলবে সিরিজের দ্বিতীয় টি-২০। ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে ডমিনিকায়। শেষ টি-২০ ম্যাচ মাঠে গড়াবে ৭ জুলাই গায়ানায়। তিনটি ম্যাচই বাংলাদেশ সময় রাত সাড় ১১টায় অনুষ্ঠিত হবে।

বাংলাদেশের টি-২০ দল: মাহমুদুল্লাহ, মুনিম শাহরিয়ার, লিটন দাস, এনামুল হক, সাকিব আল হাসান, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদি মিরাজ, শেখ মাহেদি, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ ও তাসকিন আহমেদ।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,589FollowersFollow
20,300SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles