MYTV Live

পর্দায় আসছেন অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা

বলিউডে বচ্চন পরিবারের মেয়ে নভ্যা নভেলি নন্দা প্রথমবারের মতো পর্দায় আসছেন। বহুজাতিক প্রসাধন সংস্থার বিজ্ঞাপনের মডেল হয়েছেন তিনি। বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনের নাতনির প্রথম কাজ দর্শকদের হৃদয়ে কতটা সাড়া ফেলতে পারে এ নিয়েই এখন সবার জল্পনা। নভ্যা এরইমধ্যে তার কাজের ভিডিওর প্রথম ঝলক ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নব্য। 

অমিতাভ-কন্যা শ্বেতা নন্দার মেয়ে নভ্যাকে ওই ভিডিওতে দেখা গেছে, কাজের পোশাকে, সামনে ল্যাপটপ রেখে কাজ করতে। একইসঙ্গে তিনি কথা বলেছেন ‘সেল্ফ ওয়ার্থ’ প্রসঙ্গে। তবে এ বিজ্ঞাপন কবে প্রকাশ হবে তা এখনও জানা যায়নি।

নভ্যা ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘নিজের দাম বলতে ঠিক কী বোঝায়, জানতে আপনাদের আরও অপেক্ষা করতে হবে।’

এর আগে নব্য জানিয়েছিলেন বলিউডে কেরিয়ার গড়তে চান না তিনি। বাবা নিখিল নন্দার ব্যবসার হাল ধরতে চান। তিনি বলেছিলেন, ‘আমি চতুর্থ প্রজন্ম ও প্রথম নারী হিসেবে দায়িত্ব নিতে চলেছি। আমার পূর্বসূরী এইচ পি নন্দা যে লিগ্যাসি রেখে গেছেন, তা সামনে অগ্রসর করার দায়িত্ব পালন আমার জন্য অনেক গর্বের একটি বিষয়।’

যুক্তরাষ্ট্রের ফোরডাম বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল টেকনোলজি বিষয়ে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন। বর্তমানে ‘আরা’ নামে একটি স্বাস্থ্য সংস্থার সঙ্গে কাজ করছেন নব্য।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,433FollowersFollow
20,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles