MYTV Live

বরিশালের বাকেরগঞ্জে বাস-মাহেন্দ্রার সংঘর্ষে ৫জন নিহত

ব‌রিশাল-কুয়াকাটা মহাসড়‌কে যাত্রাবাহী বিআর‌টি‌সি বা‌সের স‌ঙ্গে মা‌হেন্দ্রার মুখোমু‌খি সংঘ‌র্ষে পাঁচজন নিহত হ‌য়ে‌ছে। 

নিহতরা সবাই মা‌হেন্দ্রার যাত্রী। ‌

বুধবার দুপুরে বাকেরগঞ্জের হেলিপ্যাড সংলগ্ন সড়কে এই দুর্ঘটনা ঘটে। বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন এতথ্য নিশ্চিত করেছেন।

নিহত‌দের ম‌ধ্যে একজন নারী আর চারজন পুরুষ ব‌লে জানিয়েছেন বা‌কেরগঞ্জ থানার ও‌সি আলাউ‌দ্দিন মিলন।

নিহতরা হলেন- বাকেরগঞ্জ পৌরসভার আমির চৌধুরী (৬০), হাসিব (২৫), মাহিন্দ্রা চালক সোহাগ (২৪), সাথী (২৫) এবং ফয়সাল (৩০)।

লাশ বা‌কেরগঞ্জ উ‌পজেলা স্বাস্থ্য ক‌ম‌প্লেক্সে র‌য়ে‌ছে। তা‌দের প‌রিচয় এখ‌নো জানা যায়‌নি। এ ঘটনায় হতাহ‌তের সংখ্যা আ‌রো বাড়‌তে পা‌রে ব‌লে জা‌নি‌য়ে‌ছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীদের বরাত দি‌য়ে ও‌সি আলাউ‌দ্দিন মিলন জানান, যাত্রীবাহী ‌বিআর‌টি‌সির এক‌টি বাস কুয়াকাটা থে‌কে ব‌রিশা‌লের দি‌কে আস‌ছিল। একই সময় এক‌টি মা‌হেন্দ্রা যা‌ত্রী নি‌য়ে পায়রা সেতুর দি‌কে যা‌চ্ছিল। প‌থিম‌ধ্যে বা‌কেরগঞ্জ ফায়ার সা‌র্ভিস এলাকা অ‌তিক্রমকা‌লে মু‌খোমু‌খি সংঘর্ষ হয়। এ‌তে ঘটনাস্থ‌লে চারজন নিহত হন।হাসপাতালে নেওয়ার পর সাথীর মৃত্যু হয়। ওই ঘটনায় আহত শিশুসহ আরও তিন যাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

তিনি আরো জানান, সড়ক দুর্ঘটনার কারণে ওই সড়কে কিছু সময়ের জন্য যান চলাচলে বন্ধ ছিল। তবে এখন  যান চলাচল স্বাভাবিক রয়েছে। 

ওসি জানান, বাসের চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,592FollowersFollow
20,300SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles