MYTV Live

পাকিস্তানে সামরিক হেলিকপ্টার বিধ্বস্ত, ৬ সেনা সদস্য নিহত

পাকিস্তানের বেলুচিস্তানে নিখোঁজ হওয়া সামরিক হেলিকপ্টারটি বিধ্বস্ত হয়েছে। এতে হেলিকপ্টারে থাকা ছয় সেনা সদস্যই প্রাণ হারিয়েছেন। মঙ্গলবার দেশটির আইএসপিআর এ তথ্য নিশ্চিত করেছে।

পাকিস্তান সেনাবাহিনীর মিডিয়া উইং থেকে জানানো হয়েছে, নিহতদের মধ্যে কোর কমান্ডার কোয়েটা লেফটেন্যান্ট জেনারেল সরফরাজ আলী রয়েছেন। এছাড়া অফিসার ও সৈন্যরা ছিলেন। 

আইএসপিআরের ভাষ্য অনুযায়ী, বেলুচিস্তানের লাসবেলাতে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে হেলিকপ্টারটি রওনা করেছিল। কোয়েটা থেকে করাচির দিকে যাচ্ছিল। পরবর্তী সময়ে নিয়ন্ত্রণকক্ষের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে হেলিকপ্টারটির। গতকাল সূর্যাস্তের কয়েক মিনিট আগে এটি নিখোঁজ হয়েছিল। 

আইএসপিআর বিবৃতিতে বলেছে, হেলিকপ্টারটির ধ্বংসাবশেষ লাসবেলার উইন্ডার অঞ্চলের মুসা গোঠ এলাকায় পাওয়া গেছে। প্রাথমিক তদন্তে ‘খারাপ আবহাওয়া’র কারণে দুর্ঘটনাটি ঘটেছে বলে জানা গেছে।

জুনের মাঝামাঝি থেকে শুরু হওয়া প্রাণঘাতী বন্যায় এ বছর পাকিস্তানে প্রায় ৫০০ মানুষ মারা গেছেন। এরমধ্যে শুধু বেলুচিস্তানেই মারা গেছেন অন্তত ১৫৯ জন। সেনাবাহিনী সেখানে উদ্ধার ও ত্রাণ তৎপরতায় নিয়োজিত রয়েছে।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,433FollowersFollow
20,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles