MYTV Live

নিজের নিরাপত্তার জন্য দেড় কোটি টাকার বুলেট প্রুফ গাড়ি কিনলেন সালমান খান

সম্প্রতি বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খানকে হত্যার হুমকি দেয়া হয়। শুধু তাকেই নয়, তার বাবা ও আইনজীবীকেও দেওয়া হয়েছে হুমকি। 

এই হুমকির পর থেকেই সালমান খানের নিরাপত্তাব্যবস্থা নিয়ে চিন্তিত মুম্বাই পুলিশ-প্রশাসন। সালমানও নিজের নিরাপত্তাব্যবস্থা জোরদার করতে উঠে পড়ে লেগেছেন। সম্প্রতি তিনি আত্মরক্ষার জন্য বন্দুক রাখার অনুমতি পেয়েছেন। এখন নিজেকে সম্পূর্ণভাবে সুরক্ষিত করতে নতুন বুলেটপ্রুফ গাড়ি ব্যবহার করছেন এই বলিউড তারকা। এই গাড়ির দামও এবার প্রকাশ হয়েছে।

সালমানের বাবা সেলিম খান প্রায় মাস দুয়েক আগে প্রাতর্ভ্রমণের সময় এক হুমকি ভরা উড়ো চিঠি পেয়েছিলেন। এই চিঠিতে ভাইজান আর সেলিম খানকে প্রাণে মারার হুমকি দেওয়া হয়েছিল।

চিঠিতে বলা হয়েছিল যে তাদের হালত পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার মতো হবে। সেলিম খান এই উড়ো চিঠি পাওয়ার কিছুদিন আগে পাঞ্জাবের জনপ্রিয় গায়ক সিধু মুসেওয়ালাকে গুলি করে হত্যা করা হয়েছিল। আর এই হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত হিসেবে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের নাম সবার ওপরে আছে।

এদিকে লরেন্স বিষ্ণোই বেশ কিছু বছর আগে একবার সালমানকে প্রাণনাশের হুমকি দিয়েছিল। ১৯৯৮ সালে কৃষ্ণসার হরিণ হত্যার অন্যতম মূল অভিযুক্ত হলেন ভাইজান। আর সেই কারণে লরেন্স তাঁকে হত্যার হুমকি দিয়েছিলেন।

সম্প্রতি নেট দুনিয়ায় এক ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে যে সাদা রঙের বুলেটপ্রুফ গাড়ি থেকে নামছেন ভাইজান। আর তাঁর পরণে পিচ রঙের শার্ট আর কালো ডেনিম। সালমানের এই নতুন টয়োটা ল্যান্ড ক্রজার এসইউবিতে আর্মার আর বুলেটপ্রুফ কাঁচ লাগানো আছে। বুলেটপ্রুফ স্ক্রিনও লাগিয়েছেন তিনি।

জানা গেছে, সালমানের নতুন এই গাড়ির দাম ১ দশমিক ৫০ কোটি রুপি। এদিন মুম্বাই বিমানবন্দরে এই বলিউড সুপারস্টারের সঙ্গে কড়া নিরাপত্তাব্যবস্থা দেখা গেছে। আর সালমানের সঙ্গে ছিলেন তাঁর বিশ্বস্ত দেহরক্ষী শেরা।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,600FollowersFollow
20,300SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles