MYTV Live

সাতক্ষীরা থেকে দূরপাল্লার পরিবহন চলাচল বন্ধ

শ্রমিকদের মধ্যে সংঘর্ষের জেরে যশোরে অবস্থিত সাতক্ষীরা কাউন্টারে তালা মেরে পরিবহন আটকে দেওয়ার প্রতিবাদে সাতক্ষীরা থেকে দূরপাল্লার পরিবহন চলাচল বন্ধ রয়েছে। 

মঙ্গলবার সকাল থেকে সাতক্ষীরার কাউন্টার থেকে দুরপাল্লার কোনো বাস ছেড়ে যায়নি। তবে সমস্যা সমাধানে মালিক সমিতির বৈঠক চলছে বলে জানা গেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক যশোর পরিবহন মালিক সমিতির এক নেতা জানান, সাতক্ষীরার কালীগঞ্জে শ্রমিক ইউনিয়নের সদস্যরা ঢাকা থেকে শ্যামনগরের উদ্দেশে ছেড়ে আসা সব পরিবহন চলাচলে বাধা সৃষ্টি করেন। মাঝে মাঝে চেকের নামে যাত্রী হয়রানি ও বাস থেকে জোর করে যাত্রী নামিয়ে দেন। কয়েকদিন আগে যশোর শ্রমিক ইউনিয়নের কয়েকজন সদস্যকে তারা মারধরও করেছেন। এসব বিষয় সমাধান না হওয়া পর্যন্ত বাস চলাচল বন্ধ থাকবে। সাতক্ষীরা থেকে কোনো বাস ঢাকায় যেতে পারবে না।

সাতক্ষীরা পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক জুনায়েদ হোসেন বায়রন জানান, শ্রমিকদের মধ্যে সংঘর্ষের জেরে সোমবার (৮ আগস্ট) দুপুরে শ্যামনগরে কিংফিসার নামক বাস ভাঙচুর করে শ্রমিকরা। এর জেরে যশোরে অবস্থিত সাতক্ষীরা পরিবহনের কাউন্টারগুলো রাতে তালা মেরে পরিবহন আটকে দেয় সেখানকার মালিক-শ্রমিকরা। এর প্রতিবাদে সাতক্ষীরা থেকে দূরপাল্লার সব পরিবহন বন্ধ করে দেওয়া হয়েছে।

সাতক্ষীরা জেলা বাস মিনিবাস মালিক সমিতির আহ্বায়ক সাইফুল কবির সাবু জানান, আপাতত শুধু দূরপাল্লার বাস চলাচল বন্ধ রয়েছে। আঞ্চলিক সব রুটে বাস চলাচল স্বাভাবিক আছে।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,504FollowersFollow
20,100SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles