MYTV Live

ভাড়ায়চালিত গাড়ির নিচে বক্সে মিললো ১৯ হাজার ইয়াবা, গ্রেফতার ৬

কক্সবাজারে ভাড়ায়চালিত মিনি কারে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১৯ হাজার পিস ইয়াবা জব্দ করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। এর জড়িত থাকার অভিযোগে গাড়িচালকসহ ছয়জনকে গ্রেফতার করা হয়।

সোমবার (১৫ আগস্ট) দুপুর ১টার দিকে কলাতলী সংলগ্ন মেরিনড্রাইভ সড়ক ও পৌর শহরের জেল গেট থেকে ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- টেকনাফ সদরের মৌলভীপাড়া গ্রামের লোকমান হাকিমের ছেলে গাড়িচালক রফিক (২৪), নাজিরপাড়া গ্রামের জাফর আলমের ছেলে সৈয়দ নুর (২৬), উত্তর নাজিরপাড়া গ্রামের আব্দু শুকুরের ছেলে সৈয়দ উল্লাহ, মৌলভীপাড়া গ্রামের আলী আহমদের ছেলে সিদ্দিক (৪০), চকরিয়ার পূর্ব নিজপাড়ার মৃত শাহ আলমের ছেলে ওসমান (৩০) এবং টেকনাফের নোয়াখালীপাড়ার ছৈয়দুর রহমানের ছেলে ইব্রাহিম (২০)।

ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল আলম বলেন, সোমবার সকাল থেকে সবাই জাতীয় শোক দিবসের অনুষ্ঠান নিয়ে ব্যস্ত থাকবে, একে পূঁজি করে মাদকপাচার চক্র ইয়াবার চালান আনছে। সুনির্দিষ্ট তথ্য পেয়ে বেলা ১১টার দিকে কক্সবাজার কলাতলী সংলগ্ন মেরিনড্রাইভ সড়কে চেকপোস্ট বসানো হয়। এ সময় ভাড়ায় চালিত একটি মিনি কার তল্লাশি করা হয়। প্রাথমিক তল্লাশিতে মাদকের অস্তিত্ব না পাওয়া যায়নি। পরে স্থানীয় ওয়ার্কসপে নিয়ে মেকানিকের সহায়তায় গাড়ির বিভিন্ন অংশ খুলে তল্লাশি করা হয়। এক পর্যায়ে গাড়ির নিচে বিশেষ কায়দায় সংযোজন করা বক্সে লুকানো স্কচটেপ দিয়ে মুড়ানো ইয়াবার অস্তিত্ব পাওয়া যায়। এতে ১৯ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। এর সঙ্গে জড়িত থাকায় কারটির চালকসহ ছয়জনকে আটক করা হয়।

ওসি সাইফুল আরও বলেন, মেরিনড্রাইভ হয়ে টেকনাফ-কক্সবাজার সড়কে চলাচলকারী ভাড়ায় চালিত অনেক গাড়ি যাত্রী পরিবহনের আড়ালে এরকম অভিনব কায়দায় মাদক পরিবহন করে। এরকম তথ্যের ভিত্তিতেই মূলত আজকে অভিযান পরিচালনা করা হয়। আটক ছয়জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,505FollowersFollow
20,100SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles