MYTV Live

লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু

লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় বাবুল হোসেন (৪৮) ও ফাহাদ হোসেন (২১) নামে দুজনের মৃত্যু হয়েছে। সোমবার (১৫ আগস্ট) সকালে লক্ষ্মীপুর পৌর শহরের সাহাপুর এলাকার শিশু পরিবারের (বালক) সামনে ও রামগঞ্জ উপজেলা শহরের বাস টার্মিনাল এলাকায় পৃথক দুর্ঘটনায় তারা মারা যান।

নিহত বাবুল লক্ষ্মীপুর উত্তর তেমুহনী এলাকার রাজিবপুর হোটেলের বাবুর্চি ও রাজিবপুর এলাকার আবদুস সাত্তারের ছেলে। অপর নিহত ফাহাদ রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউনিয়নের আথাকরা গ্রামের প্রবাসী গোলাম সিদ্দিকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বাবুল বাবুর্চি সকাল সাড়ে ১০টার দিকে রেস্টুরেন্ট থেকে হেঁটে বাড়ি ফিরছিলেন। সাহাপুর এলাকার শিশু পরিবার কার্যালয়ের সামনে পৌঁছালে রাস্তা পারাপারের সময় ব্যাটারিচালিত অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। বাবুলকে উদ্ধার করে সদর হাসপাতাল নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বাবুল নামে ওই রোগীকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

এদিকে, বেলা ১১টার দিকে রামগঞ্জ উপজেলা শহর থেকে মোটরসাইকেল চালিয়ে ফাহাদ বাড়ি যাচ্ছিলেন। এসময় রামগঞ্জ বাস টার্মিনাল এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির একটি সিএনজিচালিত অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে ফাহাদ মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে মাথায় আঘাত পান। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এসময় সিএনজিচালক পালিয়ে যান।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, পরিবারের কোনো অভিযোগ না থাকায় ফাহাদের মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,505FollowersFollow
20,100SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles