MYTV Live

এই মাসটিই দুর্দশার শেষ মাস: পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, ‘আমরা কোনো আবদ্ধ জনগোষ্ঠী নই। মানুষের জন্য রাষ্ট্র, মানুষের জন্য আমরা আইন করব।’

তিনি বলেন, অন্যান্য দেশের কারণে আমাদের তেল আমদানিতে অসুবিধা হচ্ছে। বিদ্যুতের ঘাটতি আছে। তবে এই মাসটিই দুর্দশার শেষ মাস। আগামী মাস থেকে আমরা উন্নয়নের পথে যাবো।

শুক্রবার দুপুরে সুনামগঞ্জ কেন্দ্রীয় কালীবাড়ি মন্দিরে শ্রীকৃষ্ণের শুভ আবির্ভাব তিথি ও জন্মাষ্টমীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সুনামগঞ্জে জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালি হয়েছে। শুক্রবার দুপুরে কালীবাড়ি মন্দির থেকে র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এ সময় র‌্যালিতে উপস্থিত ছিলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

পরিকল্পনামন্ত্রী এ সময় বলেন, সংখ্যালঘু শব্দ আমরা ব্যবহার করি না। তবে বাস্তবিক কারণে এটা ব্যবহার করতে হয়। সংখ্যালঘু, সংখ্যাগুরু বলতে কিছু নাই। আমরা সবাই বাঙালি এবং বাংলাদেশের নাগরিক। ধর্ম যেমন প্রতিষ্ঠা পাবে, তেমনি সততা ও ন্যায়বিচার প্রতিষ্ঠা পাবে। ন্যায়বিচার প্রতিষ্ঠায় অসাম্প্রদায়িকতা একটা গুরুত্বপূর্ণ বিষয়। জাতির পিতার নেতৃত্বে আমরা যেমন ঐক্যবদ্ধ ছিলাম। সেইভাবে বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবো।

নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম কমার সম্ভাবনা রয়েছে জানিয়ে মন্ত্রী বলেন, আশা করছি আগামী মাস থেকে জিনিসপত্রের দাম কমবে। এর কিছু চিহ্ন দেখছি। চাল, তেল, লবণ, ডালের দাম প্রথম যেভাবে তরতরিয়ে বাড়ছিল এখন সেরকম আর বাড়ছে না। বিশ্ব বাজারে এসব জিনিসপত্রের দাম নামছে। এই ঢেউ আমাদের এখানে লাগতে একটু সময় লাগে।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,506FollowersFollow
20,100SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles