MYTV Live

সাকিবদের টি-২০’র কোচিং প্যানেলে শ্রীধরন শ্রীরাম

ভারতের সাবেক ক্রিকেটার শ্রীধরন শ্রীরামকে টি-২০ দলের টেকনিক্যাল কনসালট্যান্ট হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। 

শুক্রবার সংবাদ সম্মেলনে তিনি বলেন, টেকটিক্যাল কনসালট্যান্ট হিসেবে আসছেন তিনি। তবে এশিয়া কাপ ও টি-২০ বিশ্বকাপে রাসেল ডমিঙ্গো দায়িত্বে থাকবেন না বলে ইঙ্গিত করেছেন। 

সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত এশিয়া কাপ ও অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-২০ বিশ্বকাপ পর্যন্ত দলের সঙ্গে কাজ করার জন্য তার সঙ্গে চুক্তি হয়েছে বোর্ডের। 

তবে এশিয়া কাপে দলের হেড কোচের দায়িত্বে কে থাকবেন এমন প্রশ্নে বিসিবি সভাপতি বলেন, ২২ আগস্টের বৈঠকে ঠিক হবে কে কোন দায়িত্বে থাকবেন।

আপাতত এশিয়া কাপের জন্য ভারতীয় এই কোচকে নিয়োগ দিচ্ছে বিসিবি। তবে শ্রীরামের পারফরম্যান্স ভালো হলে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেও তার অধীনে খেলবে সাকিবের দল। এমনকি পারফরম্যান্সের ভিত্তিতে শুধুমাত্র টি-টোয়েন্টি ফরম্যাটের জন্য তার সঙ্গে লম্বা সময়ের চুক্তিও করতে পারে ক্রিকেট বোর্ড।

শ্রীধরন ছিলেন বাঁ-হাতি স্পিন অলরাউন্ডার। তাকে কেন নিয়োগ দেওয়া হয়েছে? এমন প্রশ্নে পাপন জানান, কতগুলো বিষয় বিবেচনা করা হয়েছে। আইপিএলে তার সম্পৃক্ততা আছে। বোর্ড টি-২০’র সঙ্গে সম্পৃক্ত, অভিজ্ঞতা আছে এমন কাউকে চাচ্ছিল। টি-২০ বিশ্বকাপ অস্ট্রেলিয়ায়, সেখানে অনেক দিন কাজের অভিজ্ঞতা আছে তার। 

অস্ট্রেলিয়া প্রবাসী শ্রীরাম ভারতের হয়ে ২০০০ থেকে ২০০৪ সাল পর্যন্ত ৮টি ওয়ানডে খেলেছেন। অজিদের স্পিন কোচ হিসেবে কাজ করেছেন তিনি। ২০১৯ সালে অ্যাশেজ সিরিজেও অস্ট্রেলিয়ার কোচিং স্টাফের অন্যতম সদস্য ছিলেন। ২০১৯ সালে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ব্যাটিং ও স্পিন কোচ ছিলেন শ্রীরাম।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,505FollowersFollow
20,100SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles