MYTV Live

নরসিংদীতে নেশার টাকা না পেয়ে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা

নরসিংদীতে নেশার টাকার জন্য এক গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। হত্যার পর ওই গৃহবধূর মরদেহ রেখে পালিয়ে যায় স্বামী। পরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ।

সোমবার (৫ সেপ্টেম্বর) দুপুরে জেলার পলাশ উপজেলার ঘোড়াশার পৌর এলাকার ভাগ্যের পাড়া গ্রামে এই হত্যার ঘটনা ঘটে। নিহত রত্না বেগম (১৮) ভাগ্যের পাড়া গ্রামের মো. জাকির হোসেনের মেয়ে। অপরদিকে অভিযুক্ত স্বামী আল রাব্বি (১৯) একই গ্রামের আল আমিন মিয়ার ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, রত্নার সাথে রাব্বির দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। গত সাত মাস আগে তাদের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পরই রাব্বি মাদকাসক্ত হয়ে পড়ে। নেশার টাকার জন্য প্রায় সময় রাব্বি তার স্ত্রীকে মারধর করতো। সর্বশেষ সোমবার দুপুরে শ্বশুর বাড়ি থেকে ১ লাখ টাকা এনে দেয়ার কথা বলে রাব্বি। এ সময় টাকা এনে দিতে অস্বীকৃতি জানালে আবারও মারধর শুরু করে। একপর্যায়ে ছুরি দিয়ে রত্নার পেটে ও গলায় আঘাত করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অভিযুক্ত স্বামী রাব্বি। পরে এলাকাবাসী রক্তাক্ত অবস্থায় গৃহবধূকে উদ্ধার করে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

পলাশ থানার ওসি মোহাম্মদ ইলিয়াছ জানান, খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। ঘটনার পর অভিযুক্ত স্বামী পালিয়ে গেলেও পরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,507FollowersFollow
20,100SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles