MYTV Live

ফরিদপুরে ট্রেনের ধাক্কায় মা-ছেলের মৃত্যু

ফরিদপুরের নগরকান্দায় ট্রেনে কাটা পড়ে মা ও তার শিশু সন্তানের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার (৫ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার ডাঙ্গী ইউনিয়নের শ্রীরামদিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, লিমা আক্তার (২৫) ও তার ছেলে ইমরান (৫)। লিমা আক্তার পার্শ্ববর্তী ভাঙ্গা উপজেলার কাপুরা সদরদি গ্রামের ইকবাল মুন্সির স্ত্রী বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, লিমা আক্তার তার ছেলে ইমরানকে সঙ্গে নিয়ে ভবুকদিয়া বাসস্ট্যান্ড থেকে ইজি বাইকে চড়ে বাবার বাড়ি নগরকান্দা উপজেলার শ্রীরামদিয়া গ্রামে যাচ্ছিলেন। ইজি বাইকটি শ্রীরামদিয়া রেল ক্রসিং পার হচ্ছিল। এমন সময় ভাঙ্গা থেকে রাজশাহীর উদ্দেশে ছেড়ে আসা মধুমতি এক্সপ্রেস ট্রেনটি ইজি বাইকটিকে চাপা দেয়। এ সময় ট্রেনের সাথে ইজিবাইকটি আটকে গিয়ে প্রায় দুই কিলোমিটার পর্যন্ত টেনে নিয়ে যায়। ফলে ঘটনাস্থলে মা ও ছেলে দুইজনই নিহত হন। তবে এ সময় ইজি বাইকের চালক ট্রেন আসছে দেখে লাফিয়ে পালিয়ে যায়।

ঘটনার পরপর নগরকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম ইমাম রাজী টুলু ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নগরকান্দা থানা অফিসার ইনচার্জ হাবিল হোসেন বলেন, ঘটনার খবর পেয়ে নগরকান্দা থানা পুলিশ ও রেলওয়ে পুলিশ উপস্থিত হয়ে পৃথক স্থান থেকে লাশ উদ্ধার করেছে। ট্রেনের ধাক্কায় দুইজনের লাশ দুই স্থানে পড়েছিলো।

ফরিদপুর রেলস্টেশন মাস্টার তাকদির হোসেন জানান, সাধারণত ভাঙ্গা থেকে ট্রেনটি ২টা ২০ মিনিটে ছেড়ে বেলা ৩টায় ফরিদপুর স্টেশনে আসে। কিন্তু আজ দুর্ঘটনার কারণে প্রায় ২ ঘণ্টা লেটে ট্রেন ফরিদপুর স্টেশন ছেড়ে যায়।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,507FollowersFollow
20,100SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles