MYTV Live

টুখেলকে বরখাস্ত করলো চেলসি

চলতি মৌসুমে বাজে শুরুর পর প্রধান কোচ থমাস টুখেলকে বরখাস্ত করেছে চেলসি। সবশেষ মঙ্গলবার চ্যাম্পিয়নস লিগে ডিনামো জাগরেবের কাছে ১-০ গোলে হেরে যায় ব্লুরা।

ওই হারের পরই বিবৃতি দিয়ে কোচের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার বিষয়টি নিশ্চিত করেছে ক্লাব। বুধবার দুপুরে আনুষ্ঠানিক বিবৃতিতে এ খবর নিশ্চিত করেছে ক্লাবটি।

বিবৃতিতে ক্লাবটি জানায়, চেলসি ফুটবল ক্লাব বুধবার কোচ টুখেলের সঙ্গে চুক্তি বাতিল করছে। আপাতত নতুন কোচ নিয়োগ দেওয়ার আগপর্যন্ত কোচিং স্টাফের সদস্যরা দলকে দেখভাল করবেন।

বিবৃতিতে টমাস টুখেল ও তার কোচিং স্টাফকে ধন্যবাদ দেওয়া হয়েছে। ব্লুজদের হয়ে চ্যাম্পিয়ন্স লিগ, সুপার কাপ ও ক্লাব বিশ্বকাপ জেতায় টুখেল চেলসি ইতিহাসের অংশ হয়ে থাকবেন বলে উল্লেখ করা হয়েছে। 

ডায়নামা জাগরেভের বিপক্ষে হারের পর কোচ টুখেল বলেন, ‘প্রতিবারই আমরা একই গল্প ঘুরে ফিরে লিখছি। হাফ চান্স নিতে পারছি না, একটা কাউন্টার অ্যাটাক থেকে গোল খাচ্ছি। মনে হচ্ছে, এই সমস্যার আমিও একটা অংশ।’ 

চলতি মৌসুমে চেলসি নতুন মালিকানায় এসেছে। রুশ ধন কুবের রোমান আব্রাহমোভিচের থেকে ক্লাব কিনেছেন টোড বোহলি। নতুন মৌসুমের আগে ব্লুজরা বেশ কিছু নিয়মিত ফুটবলার হারিয়েছেন।

স্ট্রাইকার লুকাকু, টিমো ওয়ার্নার চলে গেছেন। ক্লাব ছেড়েছেন মার্কো আলোনসো, ক্রিস্টেনসেন, অ্যান্তোনি রুডিগার। টুখেল ওই জায়গায় এমরিক অবামেয়াং, ফোফানা, কাউলিবালিকে আনলেও ধাক্কা সামলে উঠতে পারেননি।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,498FollowersFollow
20,100SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles