MYTV Live

পূজামণ্ডপের পরিস্থিতি সুষ্ঠু রাখার জন্য সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

পূজামণ্ডপের আইন-শৃঙ্খলা পরিস্থিতি সুষ্ঠু রাখার জন্য সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, এবার পূজামণ্ডপে অবশ্যই সিসি ক্যামেরা থাকতে হবে। এমন জায়গায় পূজামণ্ডপ করা যাবে না, যেখানে গাড়ি প্রবেশ করতে পারে না।

রোববার সচিবালয়ে নিজ মন্ত্রণালয়ের সম্মেলনকক্ষে দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা–সংক্রান্ত সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

তিনি বলেন, গতবছরের অভিজ্ঞতা থেকে আসন্ন দুর্গাপূজায় এবার আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে আরো বিশেষ তৎপর থাকার নির্দেশনা দেওয়া হয়েছে।

এ বছর পূজামণ্ডপে স্থায়ীভাবে আনসার বাহিনী দায়িত্ব পালন করবে। পূজার সময় সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে এ বছর ভ্রাম্যমাণ আদালতও থাকবে বলে জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেন, আগামী ১ থেকে ৫ অক্টোবর পর্যন্ত দুর্গাপূজা উদ্‌যাপিত হবে। সারা দেশে ৩২ হাজার ১৬৮টি মণ্ডপে পূজা হবে। গত বছরের চেয়ে এবার এক হাজারের বেশি মণ্ডপে পূজা উদ্‌যাপিত হবে। পূজাকে কেন্দ্র করে গুজব ঠেকাতে ব্যবস্থা নেওয়া হয়েছে। গুজবের ব্যাপারে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যেকোনো সমস্যা হলে ৯৯৯–এ কল দেওয়া যাবে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আজান ও নামাজের সময় শব্দের ব্যবহার সহনীয় থাকবে।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,507FollowersFollow
20,100SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles