MYTV Live

সৈয়দা সাজেদা চৌধুরীর প্রথম জানাজা সম্পন্ন

বর্ষীয়ান রাজনীতিবিদ, সংসদের উপনেতা ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীর প্রথম জানাজা অনুষ্ঠিত হয়েছে। ফরিদপুরের নগরকান্দার এমএন একাডেমি স্কুল মাঠে সোমবার বেলা ১১টা ১৫ মিনিটে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজা পড়ান নগরকান্দা মদিনাতুল উলুম মাদ্রাসরা শিক্ষক ইসমাতুল্লাহ কাসেমী। জানাজায় কেন্দ্রীয় নেতা মির্জা আজম, জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফ, ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার মো. শাহজাহানসহ বিভিন্ন শ্রেণি পেশার হাজার হাজার মানুষ অংশগ্রহণ করেন।

এর আগে বাংলাদেশ সেনাবাহিনীর লাশবাহী একটি ভ্যানে করে বেলা ১১টার দিকে তার মরদেহ নগরকান্দায় আনা হয়। এলাকার লোকজন তাদের প্রিয় নেত্রীকে এক নজর দেখার জন্য ভিড় জমান।

জানাজা পূর্ব সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্যে সাজেদা চৌধুরীর ছোট ছেলে শাহাদাব আকবর চৌধুরী জানান, তিনি তাঁর মায়ের পথ অনুসরণ করে নগরকান্দাবাসীর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে রাজনীতি করবেন এবং তাঁর বাকি জীবন এখানেই কাটিয়ে দেবেন।

এরপর বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সংসদ সদস্য মির্জা আজম। তিনি বলেন, রাজনীতির ক্ষেত্রে তিনি এত দিন যা শিখেছেন ও পেয়েছেন, সবকিছুই সাজেদা চৌধুরীর কাছ থেকে। সাজেদা চৌধুরীর মৃত্যুতে তিনি একজন অভিভাবক হারালেন।

জানাজা শেষে গাড়িটি আবার ঢাকার উদ্দেশে রওনা দিয়েছে।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,507FollowersFollow
20,100SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles