MYTV Live

দেশে পৌঁছেছে সাফ চ্যাম্পিয়নশিপ জয়ী নারী ফুটবল দল, ছাদখোলা বাসে চলছে উদযাপন

দেশে পৌঁছেছে সাফ চ্যাম্পিয়নশিপজয়ী বাংলাদেশ নারী ফুটবল দল। বুধবার দুপুর ১টা ৫০ মিনিটে নারী দলকে বহনকারী বিমান অবতরণ করে বিমানবন্দরে।

জাতীয় পতাকা হাতে প্রচুর সমর্থক ভিড় জমিয়েছেন বিমানবন্দরে। বাংলাদেশ! বাংলাদেশ—স্লোগানে মুখরিত হয়ে ওঠে এলাকা। প্রচুর সংবাদকর্মীও আছেন সেখানে। সকাল থেকে জনতার এই অপেক্ষা ঘুচল দুপুরে। নেপালে নারী সাফ চ্যাম্পিয়নশিপ জয়ের পর বুধবার বেলা ১টা ৫০ মিনিটে দেশে অবতরণ করার কথা ছিল বাংলাদেশ নারী ফুটবল দল। এর প্রায় ৫ মিনিট আগেই দেশের মাটিতে অবতরণ করে মেয়েদের বহনকারী বিমান।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশন যৌথভাবে বাংলাদেশ দলকে সংবর্ধনা দিয়েছে। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান নারী ফুটবলার ও স্টাফদের দিয়েছেন ফুলেল সংবর্ধনা। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কর্মকর্তারাও বরণ করে নিয়েছে মেয়েদের।

আলাদা করে কোনো সাজ–সজ্জা না করা হলেও বিমানবন্দর এলাকা আগে থেকেই প্রস্তুত রাখা হয়েছিল। বাংলাদেশ ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠান (বিকেএসপি) থেকেও ছাত্রছাত্রীদের একটি দল এসেছে বিমানবন্দরে মেয়েদের বরণ করে নিতে।

বিমানবন্দর থেকে ছাদখোলা বাসে শুরু হয়েছে বিজয় উদযাপন। বিমানবন্দর থেকে ছাদখোলা বাসে এ অভ্যর্থনা চলবে বাফুফে পর্যন্ত। সাফজয়ী মেয়েদের বিমানবন্দর থেকে কাকলি হয়ে, মহাখালি ফ্লাইওভার দিয়ে শহীদ জাহাঙ্গীর গেট যাবে। সেখান থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে দিয়ে বিজয় সরণী, তেজগাঁও, মৌচাক ফ্লাইওভার দিয়ে কাকরাইল যাবে। এরপর ফকিরেরপুল, আরামবাগ, শাপলা চত্বর দিয়ে পৌঁছাবে মতিঝিলের বাফুফে ভবনে।

গত সোমবার কাঠমান্ডুর দশরথ স্টেডিয়ামে নারী সাফের ফাইনালে স্বাগতিক নেপালকে ৩-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ। নারী সাফে এটাই বাংলাদেশের প্রথম শিরোপা। টুর্নামেন্টে সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতা হন বাংলাদেশের তারকা সাবিনা খাতুন। দুটি হ্যাটট্রিকসহ ৮ গোল করেন তিনি।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,505FollowersFollow
20,100SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles