MYTV Live

বাগদান সারলেন আমির কন্যা ইরা

বলিউড তারকা আমির খানের কন্যা ইরা খান  দুই বছর ধরে ফিটনেস ট্রেনার নূপুর শিখরের সঙ্গে প্রেম করছেন। সে খবর দুই বছর আগেই জানিয়ে ছিলেন আমির কন্যা ইরা।

এবার ইরাকে বিয়ের প্রস্তাব দিলেন তার প্রেমিক নূপুর শিখর।

সম্প্রতি নূপুরের একটি সাইক্লিং ইভেন্টে গিয়েছিলেন ইরা। সেখানেই সকলের সামনে হাঁটু মুড়ে তাকে বিয়ের প্রস্তাব দেন প্রেমিক। আর এই প্রস্তাবে সম্মতিও দিয়েছেন আমির কন্যা। এখানেই শেষ নয়, এরপর ইরার হাতে আংটি পরিয়ে দেন নূপুর।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে এই ঘটনার একটি ভিডিও প্রকাশ করেছেন ইরা।

শুরু থেকেই  প্রেম নিয়ে কখনো লুকোচুরি করেননি ইরা। নিয়মিতই প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে।

করোনাভাইরাসের কারণে ভারতে লকডাউন শুরু হলে ইরা ও নূপুর শিখারের সম্পর্ক শুরু হয়। নিজের ফিটনেস নিয়ে কাজ করতে চাইছিলেন ইরা। সেই সূত্রেই নূপুরের সঙ্গে পরিচয়। এরপর তাদের ঘনিষ্ঠতা শুরু হয়। পরবর্তী সময়ে তা প্রেমের সম্পর্কে গড়ায়।

এর আগে সংগীতশিল্পী মিশাল কিরপালানির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ইরা। প্রায় দুই বছর প্রেম করার পর ২০১৯ সালের ডিসেম্বরে তাদের ব্রেকআপ হয়।

গত জুলাইতে প্রেমিককে নিয়ে দেখা করতে যান দাদি জিনাত হুসেইনের সঙ্গে। তখনই গুঞ্জন রটে, শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন আমিরকন্যা। এবার সেই গুজবই সত্যি হতে চলেছে। 

প্রথম স্ত্রী রিনা দত্ত ও আমির খানের দুই সন্তান— জুনাইদ ও ইরা খান। মঞ্চ নাটক নির্দেশনার মাধ্যমে শোবিজে পা রাখেন ইরা। ট্যাটু আঁকাতেও পারদর্শী তিনি।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,504FollowersFollow
20,100SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles