MYTV Live

রাশিয়ায় স্কুলে বন্দুকধারীর হামলা, নিহত ৬

রাশিয়ার মধ্যাঞ্চলের একটি স্কুলে বন্দুক হামলার ঘটনা ঘটেছে। এতে ছয়জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ২০ জন। রুশ কর্মকর্তারা এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতদের মধ্যে দুজন শিক্ষক এবং দুজন নিরাপত্তারক্ষীও রয়েছেন। স্কুল ভবন থেকে কর্মচারী এবং শিক্ষার্থীদের সরিয়ে নেওয়া হয়েছে।

ইজহেভস্ক শহরে এক বন্দুকধারী ওই হামলা চালিয়েছে। হামলার পর পরই অ্যাম্বুলেন্স এবং নিরাপত্তা কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছান।

কী কারণে ওই হামলা চালানো হয়েছে তা এখনও নিশ্চিত নয়। বন্দুকধারী হামলা চালানোর পর পরই গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন। হামলার সময় স্কুলটিতে প্রায় এক হাজার শিক্ষার্থী এবং ৮০ জন শিক্ষক ছিলেন।

রুশ গণমাধ্যমে জানানো হয়েছে, হামলায় এক নিরাপত্তারক্ষী এবং পাঁচ শিক্ষার্থী নিহত হয়েছে। জরুরি সেবা বিভাগের কর্মকর্তারা ঘটনাস্থলে দায়িত্ব পালন করছেন।

বিভিন্ন গণমাধ্যমে ঘটনাস্থলের ভিডিও অনলাইনে প্রকাশ করেছে, যেখানে ভবনের ভেতরে আতঙ্কের দৃশ্য দেখা গেছে। এ ছাড়াও কিছু ভিডিওতে শ্রেনীকক্ষের মেঝেতে রক্ত, জানালায় গুলির আঘাতে তৈরি ছিদ্র এবং শিশুদের ডেস্কের নিচে ভয়ে কুঁকড়ে থাকতে দেখা গেছে।

রাষ্ট্রীয় বার্তা সংস্থা তাস তদন্তকারীদের বরাত দিয়ে বলেছে, হামলাকারীর কাছে দুটি পিস্তল ছিল এবং নাৎসি প্রতীকসহ টিশার্ট ও মুখ ঢাকা মাঙ্কি টুপি পরা ছিল।

ইজেভস্ক শহরে প্রায় সাড়ে ছয় লাখ মানুষ বসবাস করে। স্কুলটি শহরের কেন্দ্রে অবস্থিত এবং কাছেই কেন্দ্রীয় সরকারের ভবন রয়েছে বলে জানা গেছে।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,587FollowersFollow
20,300SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles