MYTV Live

সৈয়দপুর রেল স্টেশনে নারী যাত্রী লাঞ্ছিত

সৈয়দপুর রেল স্টেশনের টিকিট কালোবাজারির প্রতিবাদ করায় এক নারী যাত্রীকে লাঞ্ছিতের অভিযোগ উঠেছে স্টেশনের বুকিং সহকারীসহ চারজনের বিরুদ্ধে।

বুধবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। এসময় ওই নারীকে রুমে আটকে শারীরিক নির্যাতন করা হয় বলেও জানা গেছে। পরে রাতেই ভুক্তভোগী সৈয়দপুর রেলওয়ে থানায় তাদের বিরুদ্ধে অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ১ অক্টোবর ঢাকাগামী নীলসাগর এক্সপ্রেসের টিকিট কিনতে কাউন্টারে যান ওই নারী। এ সময় কর্তব্যরত বুকিং সহকারী জাহেদুল ইসলাম রনি টিকিট নেই জানিয়ে তাকে সৈয়দপুর প্লাজার গ্লোবাল কম্পিউটার নামে একটি দোকানে যাওয়ার পরামর্শ দেন। পরামর্শ মোতাবেক ওই নারী সেখানে গেলে দোকানের মালিক শোভন শ্রেণির চারটি টিকিট বাবদ তিন হাজার দুইশ টাকা নিয়ে একটি স্লিপ দিয়ে আবার স্টেশনে রনির কাছে পাঠান। 

রনি তাকে সরাসরি সৈয়দপুর-ঢাকার টিকিট না-দিয়ে আক্কেলপুর-ঢাকার চারটি (যার মূল্য পনেরোশ’ টাকা) এবং পার্বতীপুর থেকে-জয়পুরহাটের দুটি (মূল্য তিনশ টাকা) টিকিট দেন। আঠারোশ’ টাকার টিকিট বাবদ বত্রিশশ’ টাকা নেয়ার কারণ জানতে চাইলে ওই নারীর ওপর ক্ষিপ্ত হন রনি। এক পর্যায়ে রনিসহ আরো ২ থেকে ৩ জন কর্মচারী ওই নারীকে লাঞ্ছিত করে মোবাইল সেট ও টিকিট কেড়ে নেন।

পরে স্থানীয় সংবাদকর্মীরা ঘটনাস্থলে গিয়ে এ বিষয়ে জানতে চাইলে তাদের সঙ্গেও কর্মচারীদের নিয়ে রনি বিতণ্ডায় জড়ান এবং মারমুখী আচরণ করেন। 

সৈয়দপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল ইসলাম জানান, ভুক্তভোগী নারী বাদী হয়ে বুকিং সহকারী জাহেদুল ইসলাম রনিসহ অজ্ঞাত তিন থেকে চারজনকে আসামি করে রেলওয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,587FollowersFollow
20,300SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles