MYTV Live

স্থায়ী ক্যাম্পাসের দাবিতে ধানমন্ডিতে ভিকারুননিসা স্কুলের শিক্ষার্থী ও অভিবাবকদের বিক্ষোভ

স্থায়ী ক্যাম্পাসের দাবিতে রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ধানমন্ডি শাখার শিক্ষার্থী ও অভিভাবকেরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন।

মঙ্গলবার দুপুর ১২টা থেকে ধানমন্ডির অরচার্ড পয়েন্টের সামনে পাঁচ শতাধিক শিক্ষার্থী ও অভিভাবক মিরপুর সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন। বেলা দুইটার দিকেও সেখানে বিক্ষোভ চলছে। এতে সড়কের দুই পাশে যান চলাচল বন্ধ হয়ে গেছে।

অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

এ বিষয়ে একজন অভিভাবক বলেন, ভিকারুননিসার চারটি শাখার মধ্যে এটাই প্রথম অনুমোদিত শাখা। ভাড়া বাড়িতে এ প্রতিষ্ঠানের কার্যক্রম চলছে। অধ্যক্ষ সেটা জানেন। কিন্তু তিনি নতুন ভবন বা স্থায়ী ক্যাম্পাসের উদ্যোগ নেন না। এই শাখা এখন বন্ধের পায়তারা চলছে। সেজন্যই আজ আমরা রাস্তায় দাঁড়িয়ে বিক্ষোভ করছি।

এ বিষয়ে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ কামরুন নাহার বলেন, স্থায়ী ক্যাম্পাসের দাবিতে ধানমণ্ডিতে মানববন্ধন হচ্ছে শুনেছি। তবে এ বিষয়ে কোনো শিক্ষক বা অভিভাবক আমাদের কিছু জানাননি।

এদিকে ধানমণ্ডি থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, শিক্ষার্থীদের সঙ্গে অভিভাবকরাও বিক্ষোভে অংশ নিয়েছেন। তাদের সড়ক ছেড়ে দেওয়ার জন্য বোঝানো হচ্ছে। কিন্তু তারা সড়ক থেকে যাচ্ছেন না।  

Related Articles

Stay Connected

22,878FansLike
3,587FollowersFollow
20,300SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles