MYTV Live

পিছিয়ে গেলো সালমানের দুই সিনেমার মুক্তির তারিখ

বলিউড মেগাস্টার সালমান খান অভিনীত দুটি সিনেমার মুক্তি পিছিয়ে গেছে। ‘কিসি কা ভাই কিসি কি জান’ এবং ‘টাইগার ৩’- দুটি সিনেমাই মুক্তি পাবে আগামী বছর।

‘কিসি কা ভাই কিসি কি জান’ এ বছরের দীপাবলিতে মুক্তি পাওয়ার কথা থাকলেও সেটি পিছিয়েছেন সিনেমাটির নির্মাতারা। শনিবার ঘোষণা করা হলো সিনেমাটির মুক্তির নতুন তারিখ।এক টুইট বার্তায় এ তথ্য জানান সালমান খান।

চলতি বছর ৩০ ডিসেম্বর সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল। তবে এ বছর সালমান কোনো সিনেমা মুক্তি দিচ্ছেন না। এতে বেশ হতাশ সালমানের ভক্ত-অনুরাগীরা।

এর আগে টুইট বার্তায় ‘টাইগার ৩’-এর মুক্তির তারিখও জানিয়েছেন এ তারকা। ‘টাইগার ৩’ মুক্তি পাবে ২০২৩ সালের দীপাবলিতে। ২০২৩ সালে ঈদুল ফিতরে মুক্তি পাওয়ার কথা ছিল সিনেমাটি।

টুইট বার্তায় সালমান লিখেছেন, ‘টাইগারের জন্য একটি নতুন তারিখ হয়েছে, দীপাবলি ২০২৩! আপনার কাছাকাছি বড় পর্দায় যশ রাজের ৫০তম সিনেমা ‘টাইগার-৩’ উপভোগ করুন।

হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাচ্ছে সিনেমাটি’। এরপর টুইটে ক্যাটরিনা কাইফ ও পরিচালক মনীশ শর্মাকে ট্যাগ করেন সালমান খান।

ধারণা করা হচ্ছে, সালমানের ‘টাইগার ৩’ এককভাবে মুক্তি পাবে দীপাবলিতে। আর কোনো বড় সিনেমার মুক্তির সম্ভাবনা নেই। যদিও ধারণা করা হচ্ছে কমল হাসানের ‘ইন্ডিয়ান ২’ মুক্তি পেতে পারে একই সময়ে, তবে এই বিষয়ে কোনো নির্ভরযোগ্য তথ্য এখনো প্রকাশ হয়নি।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,871FollowersFollow
21,200SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles