MYTV Live

টুইটারে ভেরিফায়েড অ্যাকাউন্ট ব্যবহার করতে লাগবে টাকা

ইলন মাস্কের মালিকানায় এখন বিশ্বের অন্যতম সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টুইটার। কেনার পর টুইটারের আমূল পরিবর্তন আনছেন এই ধনকুবের। প্রথমে টুইটের শব্দের সীমা বাড়িয়েছেন। এবার টুইটারে সাবস্ক্রিপশন চালু করতে যাচ্ছেন মাস্ক।

খুব শিগগির বিনামূল্যে ব্লু টিকের ভেরিফায়েড অ্যাকাউন্ড ব্যবহারের দিন শেষ হতে চলেছে। টুইটার এবার থেকে তার ব্যবহারকারীদের ভেরিফায়েড অ্যাকাউন্ট প্রদানে টাকা চার্জ করার পরিকল্পনা নিচ্ছে। ইলন মাস্কের টুইটার তার ব্লু সাবস্ক্রিপশনের জন্য ব্যবহারকারীদের ১৯.৯৯ মার্কিন ডলার, বাংলাদেশি মুদ্রায় ২ হাজার ২৫ টাকা চার্জ করার পরিকল্পনা করছে।

আগামী ৭ নভেম্বরের মধ্যেই এই সিদ্ধান্ত কার্যকর হবে বলে মনে করা হচ্ছে। কারণ যে সব কর্মীরা এই প্রজেক্টে কাজ করছেন, তাদের এই ফিচারটি জলদি কার্যকর করার জন্য ৭ নভেম্বরের ডেডলাইন বেঁধে দেওয়া হয়েছে। সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে, এই ডেডলাইন মিট করতে না পারলে ওই কর্মীদের চাকরি থেকে বরখাস্ত করা হবে বলেও হুঁশিয়ার করা হয়েছে।

ইলন মাস্কের একটি টুইট থেকে জানা যায়, ভেরিফিকেশনের পুরো প্রক্রিয়াটি পুনর্গঠন করা হচ্ছে। ২০২১ সালে টুইটার ব্লু ব্যাজ দেওয়া বা আকাউন্ট ভেরিফায়েড করা শুরু হয়। এতদিন বিনামূল্যে কাজটি করা গেলেও ভবিষ্যতে এর জন্য অর্থ খরচ করতে হবে ব্যবহারকারীকে।

এরইমধ্যে যারা টুইটার ব্লু সাবস্ক্রাইবার, তাদের ৯০ দিন সময় দেওয়া হয়েছে নতুন করে সাবস্ক্রাইব করার অথবা নিজেদের ব্লু টিক হারানোর।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,587FollowersFollow
20,300SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles