MYTV Live

ফরিদপুরে ৩৮ ঘণ্টার পরিবহন ধর্মঘট শুরু, দুর্ভোগে যাত্রীরা

ফরিদপুরে শুক্রবার সকাল থেকে শুরু হয়েছে ৩৮ ঘণ্টার বাস ও মিনিবাস ধর্মঘট। এতে চরম দুর্ভোগে পড়েছে যাত্রী সাধারণ। মহাসড়কে তিন চাকার যান ‘বন্ধের দাবিতে’ এ পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে ফরিদপুর জেলা পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ। 

ধর্মঘটের কারণে বাস ও মিনিবাসের পাশাপাশি সকাল থেকে জেলার বিভিন্ন সড়কে তিন চাকার মাহিন্দ্রা এবং মাইক্রোবাস চলাচলও সীমিত হয়ে পড়েছে। শুধুমাত্র ইজিবাইক চলাচল করতে দেখা গেছে।

বাস চলাচল বন্ধ থাকবে আগামী শনিবার পর্যন্ত। এ দুই দিন মাদারীপুর থেকে ফরিদপুরে কোনো পরিবহন প্রবেশ করতে না দেওয়ার কারণেও মাদারীপুর-ফরিদপুর রুটে বাস চলছে না। তবে অন্যান্য জেলায় বাস চলাচল স্বাভাবিক রয়েছে। বাস বন্ধ থাকায় যাত্রীরা জরুরি প্রয়োজনে বাড়তি টাকা খরচ করে মাদারীপুর থেকে ভেঙে ভেঙে ফরিদপুরে যাচ্ছেন।

মাদারীপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ বলেন, ফরিদপুরে বিএনপির সমাবেশ নষ্ট করার জন্য সরকারি দলের লোকজন বাস চলাচল বন্ধ রেখেছে। কিন্তু আমাদের নেতাকর্মী ও জনগণকে কোনোভাবেই ফরিদপুরে যাওয়া আটকাতে পারবে না। আমরা আমাদের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সঠিক সময়ে গিয়ে ফরিদপুরের সমাবেশ সফল করব।

এ বিষয়ে মাদারীপুর সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মফিজুর রহমান হাওলাদার বলেন, আমরা বিএনপির সমাবেশ বানচাল করার উদ্দেশ্য নিয়ে বাস চলাচল বন্ধ করিনি। মহাসড়কে অবৈধ যান চলাচল বন্ধের দাবিতেই এ ধর্মঘট। মাদারীপুর থেকে ফরিদপুরে দুই দিন কোনো বাস ছেড়ে যাবে না।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,587FollowersFollow
20,300SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles