MYTV Live

নারায়ণগঞ্জে ধর্ষণচেষ্টায় ব্যর্থ হয়ে কিশোরীকে হত্যার ঘটনায় দম্পতির যাবজ্জীবন কারাদণ্ড

নারায়ণগঞ্জের ফতুল্লায় মর্জিনা নামে ১৬ বছরের এক কিশোরীকে ধর্ষণচেষ্টায় ব্যর্থ হয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় এক দম্পতিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি ওই দম্পতিকে ৫০ হাজার টাকা অনাদায় আরো তিন মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। একই ঘটনায় মানব পাচার আইনে আসামিদের পাঁচ বছরের কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা অনাদায় আরও তিন মাসের কারাদণ্ড দেন আদালত।

মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক নাজমুল হক শ্যামল এ রায় ঘোষণা করেন। ওই দম্পতি পলাতক থাকায় আদালত আসামিদের অনুপুস্থিতিতে রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, পটুয়াখালীর কলাপাড়া এলাকার আব্দুল মজিদের ছেলে মো. স্বপন গাজী (৪৫) ও তার স্ত্রী আঁখি আক্তার তমা (৩৯)।

রায়ের সত্যতা নিশ্চিত করে স্পেশাল পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট মো. রকিবুদ্দিন আহমেদ বলেন, ১০ জন স্বাক্ষীর সাক্ষ্য গ্রহণের ভিত্তিতে আদালত এই রায় ঘোষণা করেন। এর আগে আসামি আখি আক্তার তমা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, দণ্ডপ্রাপ্তরা ২০১৩ সালের ১০ নভেম্বর রাতে ফতুল্লার দাপা ইন্দ্রাকপুর এলাকার মোহাম্মদ রাসেলের বাড়িতে ভাড়া করা বাসায় পতিতাবৃত্তিতে বাধ্যকরণের লক্ষ্যে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে বালিশ চাপা দিয়ে হত্যা করে ১৬ বছরের এক কিশোরীকে। পরে ওই ঘটনায় বাড়িওয়ালা মোহাম্মদ রাসেল বাদী হয়ে মামলা দায়ের করেন।

সেই মামলার বিচার কার্যক্রম শেষে আদালত এই রায় ঘোষণা করেছেন।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,587FollowersFollow
20,300SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles