MYTV Live

বিরতিতে যাচ্ছেন আমির খান

অভিনয় থেকে বিরতি নেয়ার ঘোষণা দিলেন বলিউড তারকা আমির খান। নিজের পরিবারের সাথে আরো বেশি সময় কাটানোর জন্য এমন সিদ্ধান্ত নিয়েছেন এই অভিনেতা।

দিল্লিতে একটি ইভেন্টে আমির খান জানান, তিনি তার জীবনের শেষ ৩৫ বছর ধরে অবিরাম কাজ করে যাচ্ছেন। গ্ল্যামার জগতে ব্যস্ততার কারণে অনেক কিছু মিস করেছেন তিনি।

এ প্রসঙ্গে আমির খান বলেন, ‘যখন আমি অভিনয় করি তখন জীবনের বাকি সবকিছু ভুলে যাই। লাল সিং চাড্ডার পর চ্যাম্পিয়ন্স নামের আমার একটা ছবিতে অভিনয় করার কথা ছিল। এর চিত্রনাট্যও চমৎকার। গল্পও খুব সুন্দর। মন ছুঁয়ে যাওয়া মিষ্টি ছবি। কিন্তু আমার মনে হয় এবার আমার একটা ব্রেক চাই। পরিবার, মা, সন্তানদের সঙ্গে আমি সময় কাটাতে চাই’।

তবে চ্যাম্পিয়ন্স ছবিতে অভিনয় না করলেও প্রযোজনা করবেন সেটাও স্পষ্ট করেন আমির। আমির খান বলেন, ‘চ্যাম্পিয়ন ছবিটা আমি প্রযোজনা করছি কারণ ছবিটার ওপর বিশ্বাস আছে, গল্পটাও খুব ভলো।’

এদিকে আমিরের বিরতি নেওয়ার ঘোষণায় ভক্ত অনুরাগীরা বেশ হতাশা প্রকাশ করছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রিয় অভিনেতার এমন সিদ্ধান্তের প্রতিক্রিয়ায় নিজেদের মতামত প্রকাশ করছেন অনেকেই। দ্রুত অভিনয়ে ফিরে আসার আহ্বান জানাচ্ছেন তাঁকে।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,587FollowersFollow
20,300SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles